শেন ওয়ার্নের উত্তরসূরীই ধোনির ট্রাম্প কার্ড, জাদেজাকে পর্যন্ত করছেন বিভ্রান্ত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২ শুরু হতে আর বাকি মাত্র তিনটি দিন বাকি। ২৬ মার্চ প্রথম ম্যাচে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে ক্যাপ্টেন কুলের চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচের আগে কড়া অনুশীলনে ব্যস্ত দুই দলই। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সহ চেন্নাইয়ের সমস্ত খেলোয়াড়রা কঠোর অনুশীলন করছেন। অনেকদিন ধরেই নিজেদের মধ্যে দল গড়ে ম্যাচও খেলেছেন তারা। চেন্নাইয়ের অনুশীলনের একটি ভিডিও সম্প্রতি সামনে এসেছে। এই ভিডিওতে একজন তরুণ সিএসকে ক্রিকেটারকে শিরোনামে এনেছেন। এই খেলোয়াড় হলেন মুম্বইয়ের লেগ স্পিনার প্রশান্ত সোলাঙ্কি।

প্রশান্ত সোলাঙ্কিকে ১.২০ কোটি টাকায় মেগা নিলামে দলে নিয়েছে সিএসকে। এমন পরিস্থিতিতে, অনুশীলনের সময়, সোলাঙ্কি তার আশ্চর্যচকিত করে দেওয়া বোলিং দিয়ে সকলের নজর কেড়েছেন। সোলাঙ্কির বোলিংয়ের ব্যাপারে নজরকাড়া বিষয়টি হলো তার অ্যাকশন অনেকটা অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা স্পিনার শেন ওয়ার্নের মতো। সোশ্যাল মিডিয়ায় ভক্তরাও সোলাঙ্কিকে ধোনির ‘শেন ওয়ার্ন’ বলে ডাকছেন।

   

prashant solanki

সিএসকে-এর ইউটিউবে শেয়ার করা ভিডিওতে, সোলাঙ্কিকে তার বিশেষ লেগ স্পিন বোলিং করতে দেখা গিয়েছে। রবীন্দ্র জাদেজা পর্যন্ত তার ডেলিভারি সামলাতে গিয়ে সমস্যায় পড়েছেন। বোলিংয়ে তিনি যার কথা মনে করিয়ে দিয়েছেন, তিনি সম্প্রতি থাইল্যান্ডে মারা গেছেন। সোলাঙ্কিকে দেখে সিএসকে ভক্তরা আত্মবিশ্বাসী যে এবার এই ছেলে আইপিএলে বড় নাম করবে।

কয়েকদিন আগে চেন্নাই সুপার কিংসও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোলাঙ্কির ছবি শেয়ার করেছিল। সিএসকে সোশ্যাল মিডিয়া থেকে সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে – ‘Warne ing’: আমরা এই অ্যাকশন আগেও দেখেছি। সোলাঙ্কির বয়স মাত্র ২১ বছর। তিনি গত বছর পণ্ডিচেরির বিরুদ্ধে মুম্বাইয়ের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক করেছিলেন। এখন পর্যন্ত নয়টি লিস্ট-এ ম্যাচে ২১ উইকেট নিয়েছেন সোলাঙ্কি। আইপিএলে নিজের জাত চেনাতে মরিয়া থাকবেন তিনি।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর