একটি টিকিটের দাম ২০০০ টাকার বেশি! বহুমূল‍্যে দেখতে হচ্ছে রাজামৌলির ‘আর আর আর’

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই বক্স অফিসে একের পর এক ধামাকা চলছে। শুক্রবার, ২৫ মার্চ মুক্তি পেয়েছে পরিচালক এস এস রাজামৌলির ‘আর আর আর’ (RRR)। রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি মুক্তির অনেকদিন আগে থেকেই উন্মাদনা তুঙ্গে ছিল। গত বছরেই ছবিটা মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন‍্য পিছিয়ে যায় মুক্তি।

তাতে অবশ‍্য আখেরে লাভই হয়েছে ছবি নির্মাতাদের। কারণ মুক্তির আগে থেকেই বুকিং শুরু হয়ে গিয়েছিল আর আর আর এর। তেলুগু ছাড়াও তামিল, হিন্দি, কন্নড় এবং মালয়ালম ভাষাতেও মুক্তি পেয়েছে ছবিটি। এর মধ‍্যে হিন্দি ভাষায় কয়েক কোটি টাকার অগ্রিম বুকিং হয়ে গিয়েছে।

   

Release date of Jersey postponed due to closure of theaters
তবে সবকিছু ছাড়িয়ে গিয়েছে আর আর আর ছবির টিকিটের দাম। ছবির একটি টিকিটের দাম রাখা হয়েছে ২১০০ টাকা! হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। দিল্লির একটি প্রেক্ষাগৃহে ছবির একটি টিকিটের দাম রাখা হয়েছে ২১০০ টাকা। সঙ্গে আনুষঙ্গিক কর বসিয়ে মোট দাম হয়েছে ২১৭০ টাকা। শনিবার দুপুর ২:৪৫ এর শোয়ের এক একটি টিকিট বিক্রি হচ্ছে এই দামে।

এখনো পর্যন্ত IMDb তে ৯.২ রেটিং পেয়েছে রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি। বেশিরভাগ ভাল প্রতিক্রিয়াই পাওয়া যাচ্ছে দর্শকদের কাছ থেকে। একজন ছবিটিকে ১০ এ ১০ দিয়ে দাবি করেছেন, আদ‍্যোপান্ত এস এস রাজামৌলির ম‍্যাজিক রয়েছে ছবি জুড়ে। সংলাপ থেকে শুরু করে অ্যাকশন পর্যন্ত। তবে ছবির গানগুলি তেমন প্রশংসা পায়নি এখনো পর্যন্ত।

IMG 20220326 011231
আরেকজনের দাবি, ‘আর আর আর’ ছবিটি ভারতীয় চলচ্চিত্রের গর্ব। কলাকুশলীর প্রত‍্যেকেই খুব ভাল অভিনয় করেছেন। ‘বাহুবলী’র পর যে রাজামৌলির ক‍্যারিশ্মাটা হারিয়ে যায়নি, এই ছবি তারই প্রমাণ, দাবি নেটনাগরিকদের। বেশিরভাগ রেটিংই পড়েছে ১০ এ ৯ অথবা ১০।

প্রথম দিনেই এত ভাল প্রতিক্রিয়া! উপরন্তু ছবিটি ভাল ব‍্যবসাও করেছে বলে শোনা যাচ্ছে। ফিল্ম সমালোচকদের দাবি, করোনা পরবর্তীকালে প্রথম দিনে ব‍্যবসার হিসাবে ‘সূর্যবংশী’র পরেই রয়েছে আর আর আর। প্রথম দিনের আয়ের ক্ষেত্রে নাকি বচ্চন পাণ্ডে ও ৮৩ কেও ছাপিয়ে গিয়েছে এই ছবি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর