জানুন কবে, কখন আর কীভাবে দেখতে পারবেন CSK বনাম KKR-র লাইভ ম্যাচ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২ এর প্রথম ম্যাচটি আজ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে গতবারের বিজয়ী চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হবে। আইপিএল মেগা নিলামের পরে, উভয় দলেই অনেক পরিবর্তন হয়েছে। গত মরসুমে দলকে ফাইনালে নিয়ে যাওয়া ইয়ন মরগ্যানকে কেকেআর এবার দলে রাখেনি কারণ তিনি ভালো কিছু করে দেখাতে পারেননি। নাইট ম্যানেজমেন্ট শ্রেয়স আইয়ারকে ১২.২৫ কোটি টাকায় তাদের দলে অন্তর্ভুক্ত করে নতুন অধিনায়ক হিসাবে নিযুক্ত করেছে।

আইয়ারের নেতৃত্বাধীন দল আজ থেকে তৃতীয় শিরোপার সন্ধানে মাঠে নামবে, চেন্নাই সুপার কিংস দলেও বড় পরিবর্তন এসেছে। মহেন্দ্র সিং ধোনি, যিনি আইপিএল ২০০৮ সাল থেকে দলের অধিনায়কত্ব করছেন, এই বছর থেকে রবীন্দ্র জাদেজাকে এই দায়িত্ব হস্তান্তর করার সিদ্ধান্ত নিয়েছেন এবং আইপিএল ২০২২ শুরু হওয়ার দু’দিন আগে ধোনি অধিনায়কত্ব ত্যাগ করেছিলেন এবং চেন্নাই রবীন্দ্র জাদেজাকে নতুন অধিনায়ক হিসাবে নিযুক্ত করেছিলেন। এখন এই দুই দলই আজ নতুন অধিনায়ক নিয়ে মাঠে নামবে।

   

kkr csk

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচ যেটি আজ খেলা হবে এবং ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আইপিএল ২০২২-এর প্রথম ম্যাচটি ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০-এ শুরু হবে। এই ম্যাচের টস হবে সন্ধ্যা ৭টায়। আপনি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে বিভিন্ন ভাষায় টিভিতে চেন্নাই সুপার কিংস বনাম কেকেআর ম্যাচটি দেখতে পারেন।

আপনি যদি আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি দেখতে চান, তাহলে আপনি ডিজনি প্লাস হটস্টার অ্যাপে দেখতে পারেন। আপনি ল্যাপটপ বা ডেস্কটপে হটস্টারের ওয়েবসাইটে ম্যাচটি লাইভ দেখতে পারবেন। এছাড়াও, আপনি যদি এই ম্যাচের লাইভ আপডেট এবং ম্যাচ সম্পর্কিত অন্যান্য আকর্ষণীয় খবর পড়তে চান, তাহলে আপনি Bangla Hunt Sports পেজে চোখ রাখুন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর