বাংলার ক্রাশ নাকি উচ্ছের মতো! আদৃতকে দেখে হেসেই গড়াগড়ি খেলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: অনস্ক্রিনে সিড মিঠাইয়ের (Mithai) রোম‍্যান্সের উপর ভর করে তড়তড়িয়ে টিআরপি তালিকার উপরে উঠছে সিরিয়াল। জি বাংলার মোদক পরিবার এক সময় বাংলা সেরা ছিল। টানা কয়েক মাস ধরে প্রথম স্থান ধরে রেখে রেকর্ড গড়েছিল মিঠাই। এখন অবশ‍্য কয়েক সপ্তাহ ধরেই দ্বিতীয় স্থানে জায়গা হচ্ছে এই সিরিয়ালের।

কিন্তু তাতে অবশ‍্য খুব একটা মন খারাপ নেই আদৃত রায় (Adrit Roy) কিংবা সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) কারোরই। কিছুদিন আগেই সোনার সংসার অ্যাওয়ার্ডে একগুচ্ছ পুরস্কার জিতেছে মিঠাই। এবার নিজের ফেসবুক হ‍্যান্ডেলে হাসিমুখে একটি ছবি শেয়ার করেছেন আদৃত।

   

FB IMG 1648825985069
নীল সাদা স্ট্রাইপ শার্ট আর চোখে রিমলেস চশমা পরে সেলফি তুলেছেন আদৃত। ক‍্যাপশনে লিখেছেন, ‘সিদ্ধার্থ মোদক আমাকে শক্তি দিয়েছে। আর আমার প্রিয় বন্ধু আমাকে চশমাটা উপহার দিয়েছে। ভাল লাগছে?’ মহিলা মহল তো তো উচ্ছেবাবুর নতুন লুকে কুপোকাত। কিন্তু মিঠাই? তাঁর কী বক্তব‍্য?

ADF 1648721362919
আদৃতের ছবিতে কমেন্ট করতে ভোলেননি সৌমিতৃষা। তবে তাঁর কমেন্টটা বেশ মজার। দুষ্টুমিষ্টি মিঠাই মজা করে লিখেছেন, ‘মুখটাই উচ্ছের মতো!’ সঙ্গে হাসির ইমোজি। সৌমিতৃষার কমেন্টে হাসির ফোয়ারা। মিঠাইয়ের দুষ্টুমিতে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। যদিও একটা প্রশ্ন রয়েই গিয়েছে, আদৃতের ‘বেস্ট ফ্রেন্ড’ কি সৌমিতৃষা নাকি উদয় প্রতাপ সিং নাকি অন‍্য কেউ? সেটা অবশ‍্য খোলসা করেননি সিড

প্রসঙ্গত, সিরিয়ালে সিড মিঠাইয়ের প্রেমে হাবুডুবু খেলেও বাস্তবে কিন্তু দুজনের মধ‍্যে ‘টম অ্যান্ড জেরি’র সম্পর্ক। সৌমিতৃষা যতটাই হুল্লোড়ে আদৃত তুলনামূলক শান্ত। উপরন্তু সোশ‍্যাল মিডিয়া থেকে একটু দূরত্ব বজায় রাখতেই পছন্দ করেন ‘উচ্ছেবাবু’। এদিকে মিঠাই রিলপ্রেমী।

IMG 20220401 204549
দুজনের প্রেমজীবন নিয়ে চিরদিনই কৌতূহলী থেকেছে নেটিজেনরা। সম্প্রতি শোনা গিয়েছিল মিঠাই সহ অভিনেত্রী কৌশাম্বীর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন আদৃত। কিন্তু সৌমিতৃষার মনের মানুষের খবর এখনো পর্যন্ত অজানাই রয়ে গিয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর