জামাইবাবু প্রেমের প্রস্তাবে নাকোচ করায় বিষপান শালির, বান্ধবীর দেখাদেখি করুণ সিদ্ধান্ত ৫ তরুণীর

বাংলা হান্ট ডেস্ক: অভিন্ন হৃদয়ের বন্ধুত্ব ছিল ছয় বান্ধবীর মধ্যে। এমনকি, তাঁরা স্থির করেছিলেন যে, একে অপরের সুখ-দুঃখ ভাগ করে নেবেন তাঁরা। কিন্তু, শেষ পর্যন্ত যে তার পরিণতি এমন হবে তা কল্পনাও করতে পারেননি কেউই। এক কথায়, নজিরবিহীন এক ঘটনার সাক্ষী থাকল বিহারের ঔরঙ্গাবাদ!

নিজের জামাইবাবুর প্রেমে পড়ে প্রেম নিবেদন করেন এক তরুণী। কিন্তু, সেই প্রেমের প্রস্তাব খারিজ হয়ে যাওয়াতেই ঘটে বিপত্তি। দুঃখে এবং অপমানে ওই তরুণী চরম সিদ্ধান্ত নিয়ে করে ফেলেন বিষপান। এদিকে, বাকি পাঁচজন তরুণীও তাঁর দেখাদেখি একই কাজ করেন। মর্মান্তিক এই ঘটনায় ইতিমধ্যেই তিন তরুণীর মৃত্যু হয়েছে। বাকি তিনজন এখনও পাঞ্জা লড়ছেন মৃত্যুর সাথে।

   

এদিকে, এই ঘটনায় হতবাক সকলেই। প্রাথমিকভাবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহারের ঔরঙ্গাবাদ জেলায় গত শনিবার এই ঘটনা ঘটে। ওই ছয় তরুণীর মধ্যে এক জন তাঁর জামাইবাবুর প্রেমে পড়ে যান। আর সেই প্রেম নিবেদন করতেই ওই তরুণী পাঁচ বান্ধবীকে নিয়ে জামাইবাবুর কাছে গিয়েছিলেন। কিন্তু, অবশেষে খারিজ হয়ে যায় প্রেমের প্রস্তাব।

এই ঘটনার পরেই ওই তরুণী বাড়ি ফিরে এসে বিষপান করে ফেলেন। তার দেখাদেখি বাকি পাঁচ বান্ধবীও একইসাথে বিষপান করেন। তারপরেই, দীর্ঘক্ষণ সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা ঘরে ঢুকতেই তাঁদের সকলকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। দ্রুত তাঁদের ঔরঙ্গাবাদ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তিনজনকে মৃত বলে ঘোষণা করেন।

Screenshot 2022 04 11 at 12.16.09 PM

এদিকে, বাকি তিন তরুণীকে অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় স্থানান্তরিত করা হয় গয়ার মগধ মেডিক্যাল কলেজে। স্বাভাবিকভাবেই, এই চাঞ্চল্যকর ঘটনায় স্থানীয় বাসিন্দারাও অবাক হয়েছেন। ছয় বান্ধবীর এহেন পদক্ষেপের পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর