প্রেম-বিয়ে নিয়ে ভয়, কেরিয়ার সচেতন সৌমিতৃষাকে ‘পিসিমা’ বলে ক্ষেপান ‘উচ্ছেবাবু’ আদৃত

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সেরা সিরিয়ালের নায়িকা হওয়ার যেমন প্রচুর লাভ তেমনি সমস‍্যাও কম নেই। সেটাই এখন দিব‍্যি টের পাচ্ছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। অবশ‍্য বাংলার দর্শকের কাছে তিনি ‘মিঠাই’ (Mithai) নামেই বেশি পরিচিত। মোদক বাড়ির বৌমা বাস্তবে কার বাড়ির বৌমা হতে চলেছেন তা নিয়ে কৌতূহল কম নেই দর্শকদের। অনেকে তো সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের সঙ্গে সৌমিতৃষার প্রেম দেখবেন বলে মুখিয়ে রয়েছেন।

কিন্তু মিঠাইয়ের মনের মানুষটি কে? বাস্তবে ‘উচ্ছেবাবু’কে পেলেন সৌমিতৃষা? আনন্দবাজার অনলাইনের সঙ্গে সাক্ষাৎকারে কার্যত বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। তাঁর দাবি, বিয়ে তিনি করবেন না। প্রেমিক যদি কথা দিয়েও না রাখে? সেই চিন্তা থেকেই এত বড় সিদ্ধান্ত!

   

IMG 20220418 175710
সৌমিতৃষার যুক্তি, মানুষ কথা দিয়ে কথা নাও রাখতে পারে। তাই নিজের পেশার সঙ্গে প্রেম করাটাই সবথেকে ভাল। নিজের কাজটাকে ভালবাসলে কখনো না কখনো তার পুরস্কার মিলবেই। সৌমিতৃষা প্রমাণ পেয়েছেন। রেকর্ড গড়ে প্রায় এক বছর বাংলা সেরা থেকেছে মিঠাই।

মাঝে অবশ‍্য কয়েক সপ্তাহ সিংহাসন হারিয়েছিলেন মিঠাই রাণী। আবার ফেরতও পেয়ে গিয়েছেন। কিন্তু মাঝের ওই সময় টুকুও একই রকম ভাবে দর্শকদের ভালবাসা পেয়েছেন সৌমিতৃষা। এমনকি সুপারস্টার দেব নিজে বলেছেন, তাঁর থেকেও মিঠাইকে বেশি মানুষ চেনেন। লজ্জায় লাল মিঠাই রাণী। এগুলোই তো সেরা পাওয়া।

আর সমস‍্যগুলো কী কী? সৌমিতৃষা জানান, তাঁকে নিয়ে এমন সব খবর বেরোয় যেগুলো দেখে তিনি নিজেও চমকে যান। প্রেম জীবন নিয়ে গুঞ্জনের খবর তো রয়েছেই, এমনকি মাঝে পর্দার বড় জামাইবাবু ওরফে সৌরভ চট্টোপাধ‍্যায়ের একটি মন্তব‍্যও বেশ শোরগোল ফেলেছিল।

আসলে সৌরভকে বিয়ে করার পরামর্শ দিলে অভিনেতা আবার পালটা সৌমিতৃষাকে বলেছিলেন, তিনি হ‍্যাঁ বললেই করে ফেলবেন। সেটা চলে এসেছিল সংবাদ শিরোনামে। সৌমিতৃষার কথায়, নিজের সব সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেই পেশাদারের মতো আচরণ করেন তিনি। প্রেম তো নৈব নৈব চ! তাই মিঠাইকে নাকি ‘পিসিমা’ বলে ক্ষেপান আদৃত রায়। এমনকি ‘সলমন খান’ বলেও মজা করেন অনস্ক্রিন স্ত্রীর সঙ্গে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর