সবাই জানে কারা দাঙ্গা ছড়ায়! বিতর্কিত মন্তব্য করে শিরোনামে কুস্তিগীর ববিতা ফোগাত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় কুস্তিগীর এবং বিজেপি নেত্রী ববিতা ফোগাট জাহাঙ্গীর দাঙ্গার ঘটনা নিয়ে সরব হয়েছেন। তিনি সম্প্রতি ওই বিষয়ে একটু টুইট দিয়ে নতুন করে বিতর্ক উস্কে দিয়েছেন। ববিতা তার টুইটে লেখেন, যে হিন্দু সমাজ কখনো দাঙ্গা করে না। বরং দেশে কোন ‘সমাজ’ দাঙ্গা করছে তা তিনি ছাড়াও সকলেই জানেন। এর আগে তিনি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে অভিযুক্তের সম্পর্ক রয়েছে দাবি করেছিলেন।

মঙ্গলবার রাতে ববিতা ফোগাট নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে লেখেন, “হিন্দু সমাজ কখনই দাঙ্গা করে না। দাঙ্গাবাজ সমাজের নাম এবং তাদের পরিচয় সবার জানা। নামগুলো উমর খালিদ, শারজিল ইমাম, তাহির হোসেন এবং এখন আনসার, সেলিম, ইমাম শেখ, দিলশাদ, অহিদ আসলাম…।”

   

babita phogat bjp

সেই সঙ্গে আম আদমি পার্টির নেতাদের এই দাঙ্গার ঘটনায় সরাসরি জড়িত থাকার অভিযোগ করে ববিতা বলেছিলেন যে শাহিনবাগের দাঙ্গার সময় কারা জড়িত ছিল সেটা প্রমাণিত হয়েছিল। সেই তদন্ত শেষে সব ফাঁস হয়ে যায়। তার মতে জাহাঙ্গীরপুরী সহিংসতার তদন্ত শেষ হওয়ার পরেও একই রকম ভাবে তিনি যাদের দিকে ইঙ্গিত করছেন তারাই দোষী প্রমাণিত হবেন।

এর আগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে নিশানা করে এই মহিলা কুস্তিগীর বলেছিলেন, “জেএনইউ-এর দেশবিরোধীদের সঙ্গে কেজরিওয়ালের সরাসরি সম্পর্ক আছে। শাহীনবাগের দাঙ্গাবাজদের সঙ্গে কেজরিওয়ালের সম্পর্ক, জাহাঙ্গীরপুরীর দাঙ্গাবাজদের সঙ্গে কেজরিওয়ালের সম্পর্ক। এই সম্পর্কের নাম কি?”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর