টাইগারই অনুপ্রেরণা, শূন‍্যে পা ছুঁড়ে বুড়ো হাড়ে ভেলকি দেখালেন অমিতাভ বচ্চন

বাংলাহান্ট ডেস্ক: উইকিপিডিয়া বলছে তাঁর বয়স ৭৯ বছর। অথচ অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) দেখে তা বোঝার জো নেই। আশির দোরগোড়ায় দাঁড়িয়েও তিনি দিব‍্যি দৌড়ঝাঁপ করছেন। ছেলে অভিষেক বচ্চনকে উত্তরাধিকারী ঘোষনা করলেও নিজে এখনো শুটিং করছেন। অবসর নেওয়ার কথা মুখেও আনেননি বিগ বি। এবার শূন‍্যে লাথি ছুঁড়ে নেটনাগরিকদের চোখ কপালে তুললেন সিনিয়র বচ্চন।

সাদা সোয়েটশার্ট, কালো ট্র‍্যাক প‍্যান্টস আর পায়ে স্নিকার্স পরে হাই কিক মারতে দেখা গিয়েছে অমিতাভকে। ওয়ার্কআউট করার কয়েকটি ছবির কোলাজ বানিয়ে শেয়ার করেছেন তিনি। হঠাৎ এমন শূন‍্যে লাথি ছোঁড়ার ইচ্ছা হল কেন অভিনেতার? পোস্টের ক‍্যাপশনেই মিলেছে তার উত্তর।

   

877654 amitabh bachchan kaun banega crorepati contestant love story
তিনি লিখেছেন, ‘টাইগার শ্রফকে অমন নমনীয়তার সঙ্গে লাফঝাঁপ মেরে ‘লাইক’ পেতে দেখে আমি ভাবলাম আমিও একটু চেষ্টা করে দেখি। যদিও একটু হলেও লাইক পাই এই আশায়।’ আমিতাভের এই ছবিগুলি অবশ‍্য একটু নয়, অনেক লাইক পেয়েছে। ৪ লক্ষ ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ‍্যা।

কমেন্ট বক্সে মন্তব‍্যের বন‍্যা। দাদুর কাণ্ড দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে নাতনি নভ‍্যা নন্দা। অভিনেতা রোহিত রায় লিখেছেন, ‘অমিত জি, কেউ যদি ‘আখরি রাস্তা’ ছবিতে দরজা ভাঙার জন‍্য লাথিটার কাছাকাছিও আসতে পারে, আমি অবসর নিয়ে হিমালয়ে চলে যাব।’

https://www.instagram.com/p/CcmSBO4hDly/?igshid=YmMyMTA2M2Y=

আর অমিতাভের যিনি অনুপ্রেরণা, সেই টাইগার শ্রফ কী বলছেন? বিগ বি পোস্টটি শেয়ার করা মাত্রই আপ্লুত টাইগার সেটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে আবার শেয়ার করেছেন। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘দেশের সবথেকে বড় তারকা আর সবথেকে বড় অ্যাকশন হিরো যখন আমার নামে এত ভাল ভাল কথা বলছেন, একটু শো অফ করার সুযোগটা ছাড়তে পারলাম না। সত‍্যি বলতে স‍্যার, আমি যদি আর কয়েক বছর পরেও আপনার মতো করে কিক মারতে পারি সেটা আমার কাছে আশীর্বাদস্বরূপ হবে।’

প্রসঙ্গত, শেষবার ‘ঝুন্ড’ ছবিতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে। আগামীতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ এবং অজয় দেবগণের সঙ্গে ‘রানওয়ে ৩৪’ ছবিতে দেখা যাবে বিগ বিকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর