IPL-এ এই ক্রিকেটারের প্রত্যাবর্তনে মুগ্ধ গাভাস্কার, আসন্ন বিশ্বকাপের জন্য ভারতীয় দলে দেখতে চান তাকে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাস্কার টি নটরাজনের জন্য ভূয়সী প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে সানরাইজার্স হায়দরাবাদের পেসার ইনজুরি কাটিয়ে আইপিএল ২০২২-এ নিজের আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন। আইপিএল নিলামের সময় ৪ কোটি টাকায় তাকে কিনে নিয়েছিল হায়দরাবাদ। বর্তমানে সাত ম্যাচে ১৫ উইকেট নিয়ে মরশুমের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী তিনি। গাভাস্কার বাঁহাতি পেসারের কামব্যাক দেখে অত্যন্ত মুগ্ধ হয়েছিলেন। তিনি মনে করেন যে নটরাজন অবশ্যই ভারতীয় ক্রিকেট দলে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত।

শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে তাদের জয়ের সময় হায়দরাবাদের-এর হয়ে নটরাজন দুরন্ত পারফরম্যান্স করার পর গাভাস্কার এই বক্তব্য রেখেছেন। নটরাজন তিন ওভারে ১০ রান দিয়ে ৩ উইকেট নিয়েছিলেন যে বোলিং পারফরম্যান্সের দৌলতে আরসিবিকে মাত্র ৬৮ রানে অল আউট করে এসআরএইচ যা আইপিএলের ইতিহাসে সর্বকালের ষষ্ঠ সর্বনিম্ন স্কোর।

t natarajan

বিশ্বকাপে নটরাজনের সুযোগ পাওয়ার সম্ভাবনা নিয়ে সুনীল গাভাস্কার “আমরা সবাই জানি যে ইয়র্কার তার বিশেষত্ব, তার পাশাপাশি তার বোলিংয়ে আগের চেয়ে অনেকটা কন্ট্রোল বেড়েছে। তাকে ফিরতে দেখে ভালো লাগছে কারণ কিছু সময়ের জন্য মনে হচ্ছিল ভারতীয় ক্রিকেট তাকে হারিয়েছে। তাকে আবার আলোচনায় নিয়ে আসাটা ভালো। আমি নিশ্চিত, তিনি যেভাবে ১৬ তম থেকে ২০ তম ওভারের মধ্যে বোলিং করেন, তাতে তিনি সুযোগ পেলে বিশ্বকাপেও খুব কার্যকরী হবেন।”

গাভাস্কার আরও বলেছেন যে “গত বছর, সম্ভবত, সে তার সেরা ফর্মে ছিল না। কিন্তু এই মুহূর্তে তিনি আত্মবিশ্বাসে ভরপুর। তার চোট-আঘাতের সমস্যা ছিল কিন্তু সে সতেজ হয়ে নিজের সেরা ফর্মে ফিরেছেন।” নটরাজনের নিজেও স্বীকার করেছেন যে সামনে বিশ্বকাপ আসছে, তিনি সেই ফ্লাইটে অস্ট্রেলিয়া যেতে চান। নিজের ফর্ম ধরে রাখলে বছর শেষে অস্ট্রেলিয়াগামী বিমানে তাকে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর