দীর্ঘদিন ধরে লাগাতার ধর্ষণ কিশোরীকে, মাটিয়ার গ্রেপ্তার নাবালিকার মেসো

বাংলাহান্ট ডেস্ক : একই বাড়িতে থাকার সুযোগে দিনের পর দিন ধর্ষণ কিশোরীকে। অথচ জানতেই পারল না বাড়ির কেউ। ভয়াবহ এই অভিযোগে অভিযুক্ত কিশোরীরই মেসো। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসির হাটের মাটিয়া এলাকা।

জানা যাচ্ছে, বাবা মায়ের সঙ্গে মাটিয়া এলাকায় মামার বাড়িতেই থাকত ওই কিশোরী। ওই একই বাড়িতে থাকতেন কিশোরীর মাসী এবং মেসোমশাইও। কিন্তু বিগত বেশ কিছুদিন ধরে বাড়িতে অন্যদের অনুপস্থিতির সুযোগে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে মেসো। কিন্তু আশ্চর্যের ব্যাপার এই যে নিজের বাড়িতেই দিনের পর দিন অত্যাচারিত হওয়ার পরও কাউকেই এই কথা জানায়নি কিশোরী।

   

বিষয়টি হঠাৎই জানাজানি হয় গতকাল। মেয়ের উপর অত্যাচারের কথা জানার সঙ্গে সঙ্গেই মাটিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতা কিশোরীর বাবা মা। গতকালই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। শনিবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয়েছে তাকে। আদালতে ধৃতকে তিন দিনের পুলিশ হেফাজত দেওয়ার আবেদন জানানো হয়েছে। এদিন বসিরহাট জেলা হাসপাতালে নির্যাতিতার শারীরিক পরীক্ষাও করা হয়েছে।

লাগাতার এতদিন ধরে ধর্ষণের পরও কেন পরিবারের কাউকে কিছুই জানায়নি কিশোরী? তাকে কি কোনও রকম হুমকি দিত অভিযুক্ত? কোনও রকম মাদক প্রয়োগ করেই কি চলত কিশোরীর উপর নির্যাতন? উঠছে একাধিক প্রশ্ন। আদালত ম্যাজিস্ট্রেটের কাছে এদিন নিজের গোপন জবানবন্দিও দিয়েছে ওই কিশোরী।

প্রসঙ্গত উল্লেখ্য, বিগত ২৩ মার্চ, এই মাটিয়াতেই একটি মোবাইল ফোনের লোভে প্রেমিককে দিয়ে নিজের নাবালিকা বোনঝিকে ধর্ষণ করায় নাবালিকা মাসি। এরপর রক্তমাখা অবস্থায় একটি পার্কের পাশে উদ্ধার হয় নাবালিকার দেহ। আপাতত হাইকোর্টের নির্দেশে সেই মামলার তদন্তভার হাতে নিয়েছেন আইপিএস অফিসার দময়ন্তী সেন। এরই মাশ দেড়েকের মধ্যেই সেই মাটিয়াতেই আবার এহেন ঘটনায় কার্যতই তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর