Viral Video: কী মিষ্টি গোপাল! ধুতি-পাগড়ি পরে কানাই সেজেছে খুদে, মিষ্টি হাসি দেখে আপ্লুত নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (Viral Video) শেয়ার হয়।

তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে। রোজের ব‍্যস্ত জীবনে এখন বিনোদনের অন‍্যতম মাধ‍্যম হয়ে দাঁড়িয়েছে সোশ‍্যাল মিডিয়া। নেটদুনিয়া আজব এক জগৎ। বিভিন্ন প্ল‍্যাটফর্মে কতশতই না ভিডিও ভাইরাল হয়। তবে যে আজ যে ভিডিওটি নিয়ে কথা হচ্ছে সেটি ছোট্ট কানাই এর। খুদের মিষ্টি হাসি দেখে মন ভরবেই, গ‍্যারান্টি রইল।

IMG 20220510 211853
ছোটদের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। অন‍্যান‍্য ভিডিও গুলির তুলনায় এই মিষ্টি পুঁচকেদের কাণ্ডকারখানা দেখতেই বেশি ভালবাসেন নেটনাগরিকরা‌। এই ভিডিওতে যেমন কৃষ্ণ সেজে বসেছে এক খুদে। এদিক ওদিক জুলজুল করে তাকাতে তাকাতে মিষ্টি করে হাসছে সে। আর তাতেই গলে জল সব্বাই।

একটা ঘিয়ে রঙের ধুতি আর মাথায় পাগড়ি পরে ছোট্ট কৃষ্ণ সাজানো হয়েছে খুদেকে। পাগড়িতে আবার ময়ূরের পালকও লাগানো। গলায় তিনটে হার, হাতে ছোট্ট ছোট্ট বালা আর কপালে রসকলি এঁকে রেডি মিষ্টি কানাই। ভিডিওর ব‍্যাকগ্রাউন্ডে চলছে ‘মাইয়া যশোদা ইয়ে তেরা কানহাইয়া’ গানটি।

IMG 20220510 211911
চোখে কাজল পরে অবাক দৃষ্টিতে এদিক ওদিক তাকাচ্ছে খুদে কৃষ্ণ। আবার কারোর দিকে একটা তাকাতেই মিষ্টি করে একগাল হাসি। ফেসবুকে ভাইরাল হয়েছে মিষ্টি কানাই এর ভিডিওটি। লাইকের সংখ‍্যা ছাড়িয়ে গিয়েছে ৩ লাখ।

কমেন্ট বক্সে ছোট্ট গোপালকে আদরে ভরিয়ে দিয়েছেন নেটনাগরিকরা। কেউ কেউ লিখেছেন, মনে হচ্ছে সত‍্যি গোপালই বসে আছে। এমন মিষ্টি গোপাল বাড়িতে থাকলে মুখে তো হাসি ফুটবেই। পুঁচকে সুস্থ থাকুক, এটাই কামনা করেছেন সকলে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর