হারের ধাক্কা কাটিয়ে লিস্টনের হ্যাটট্রিকে ভর করে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো এটিকে মোহনবাগান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বৃষ্টিবিঘ্নিত ম্যাচে জয়ে ফিরলো এটিকে মোহনবাগান। মালদ্বীপের মাজিয়ার বিরুদ্ধে জয়ের পর আত্মবিশ্বাস ছিল বসুন্ধরা কিংসের মুখোমুখি হয়েছিল সবুজ মেরুণ শিবির। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আশা করেছিল দুই পক্ষের সমর্থকরা। কিন্তু যুবভারতী ক্রীড়াঙ্গনে ৪-০ গোলে জয় পেয়েছে জুয়ান ফার্নান্দোর দল। বসুন্ধরার বিরুদ্ধে জ্বলে উঠে হ্যাটট্রিক করেছেন সবুজ মেরুণের তরুণ তুর্কি লিস্টন কোলাসো।

এএফসি কাপের `ডি’ গ্রুপে বসুন্ধরা ছাড়াও এটিকে মোহনবাগানের সাথে রয়েছে আইলিগ জয়ী গোকুলাম কেরালা এবং মালদ্বীপের মাজিয়া এফসি। দু দিন আগে নিজেদের ঘরের মাঠে আইলিগ চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ৪-২ গোলে হেরে মুখ থুবড়ে পড়েছিল এটিকে মোহনবাগান। সেই গোকুলামই এদিন মাজিয়ার কাছে ১-০ ফলে হেরে যাওয়ায় গ্রূপের লড়াই জ্বলে ওঠে।

   

গত ম্যাচে বিশ্ৰী হারের পর ৩৫ হাজার সমর্থকদের সামনে দুরন্ত প্রত্যাবর্তন করেছে গঙ্গাপারের ক্লাব। আজ প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় সবুজ মেরুণ শিবির। পরে বিরতির পর আরও দুই গোল হজম করে অস্কার ব্রুজনের বসুন্ধরা। ২৪, ৩৩ ও ৫৩ মিনিটে নাগাদ তিনটি গোল করে হ্যাটট্রিক করেন কোলাসো। মোহনবাগানের হয়ে ৭৭তম মিনিটে চতুর্থ গোলটি করেন ডেভিড উইলিয়ামস।

এর আগে ঝড়ের জন্য ম্যাচ শুরু হতে দেরি হয়। ঝড়ের প্রথম ঝাপটাতেই স্টেডিয়ামের অ্যাসবেস্টর্স উড়ে এসে মাঠে পরে৷ এরপর কয়েকটি বিজ্ঞাপনের ব্যানারেরও স্থানচ্যুতি ঘটে। তার ফলে সেই সময় ম্যাচ স্থগিত করা হয় ৷ তার কিছুক্ষণের মধ্যেই ফের ম্যাচ আরম্ভ করার চেষ্টা করা হয়। কিন্তু বজ্রপাতের তীব্রতা এত বাড়তে থাকে যে বজ্রপাতের বিরতি না হওয়া অবধি ম্যাচ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন চাইনিজ তাইপের রেফারি চেন সিন চুয়ান। প্রেস বক্সের অবস্থাও অত্যন্ত খারাপ হয়ে যায়। ফলে বিপাকে পড়তে হয় সাংবাদিকদের।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর