স্তনের ঘাম আর বাতকর্ম বিক্রি করে দিনে ৪ লক্ষ টাকা আয়! অবাক কাণ্ড ঘটাচ্ছেন এই তরুণী

বাংলাহান্ট ডেস্ক: টাকা উপার্জনের জন্য মানুষ নানান পথ বেছে নেন। তবে, সেক্ষেত্রে এক রিয়েলিটি টিভি তারকা অবলম্বন করেন এক অভিনব উপায়। ঘাম একটি বোতলে সংগ্রহ করেন। আর সেই ঘাম বিক্রি করে লক্ষ টাকা কামান ওই মহিলা।

নিজের ব্যবসা নিয়ে ৩১ বছরের টিভি তারকা স্টেফানি ম্যাটো জানান, “গরমে আমি ঘামতে থাকি। সেটাই সংগ্রহ করে বিক্রি করি। চড়া রোদে সুইমিং পুলের পাশে ১৫ মিনিট থাকলেই আমি ঘামতে শুরু করি। সেই ঘাম একটি বয়াম ভরে নিই। গরম বেশি হলে ১০ বোতল ঘামে ভরে যায়।’

   

একটি একটি ঘামের বোতল প্রায় ৪০ হাজার টাকায় বিক্রি করেন স্টেফানি। তিনি দাবি করেছেন, দিনে ৪ লক্ষ টাকা পর্যন্ত উপার্জন হয় তাঁর। স্টেফানি আরও বলেন, ‘ঘাম সংগ্রহ করার সময় জল খেয়ে নিজেকে হাইড্রেটেড রাখি। যে কারণে বেশি ঘাম হয়।’ তবে টাকা কামাতে গিয়ে সারাদিন রোদে বসে থাকেন না রিয়েলিটি স্টার।

প্রাপ্তবয়স্কদের জন্য স্টেফানি অনলাইনে তৈরি করেন নানা রকম ভিডিয়ো। হাজার হাজার ডলার আয় করার জন্য তাঁর কাছে সহজ পথ রয়েছে । বিভিন্ন এক্স-রেটেড ওয়েবসাইটে কখনও নিজের উত্তেজক ছবি বিক্রি করেন, কখনও ফোনে ছেলেদের অপমান করে টাকা রোজগার করেন, কখনও নিজের শরীর-বর্জিত বায়ু বিক্রি করেন শিশিতে ভরেও টাকা কামান তিনি।

jpg 20220601 142139 0000

তিনি বলেছেন, ‘‘যাঁরা আমায় স্পর্শ করতে চান কাছে থেকে, তাঁদের জন্য আমার স্তনের ঘামের চেয়ে আরও ঘনিষ্ঠ কী-ই বা হতে পারে। যা গরম পড়েছে, ঘামছিও দরদর করে। সেগুলো না হয় কাজে লাগাই।’’ আর তাঁর অনুগামীরা এই সব বিচিত্র পরিষেবা সানন্দে গ্রহণও করেন। যাঁর সে রকম চাহিদা, স্টেফানি সেই অনুযায়ী কিছু না কিছু দেওয়ার চেষ্টা করেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর