দীপিকা ক‍্যাটরিনা ‘টেংরি কাবাব’, আলিয়া ‘ডাল ভাত’! বিয়ের দু মাসেই বোধোদয় রণবীরের

বাংলাহান্ট ডেস্ক: জীবনে ডাল ভাত আর বিরিয়ানির পার্থক‍্যটা বুঝতে শেখো। প্রথমটা নেসেসিটি, পরেরটা লাক্সারি। অনেক বছর আগেই গূঢ় সত‍্যটা বলে দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়। আর এখন সেই কথারই পুনরাবৃত্তি করলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আলিয়ার (Alia Bhatt) সঙ্গে বিয়ের পরেই স্ত্রীকে ‘ডাল ভাত’ বলে দাবি করলেন অভিনেতা!

গত এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসেছেন দুজনে। পাঁচ বছর চুটিয়ে প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর আলিয়া। আর এর মধ‍্যেই চোখ খুলে গিয়েছে অভিনেতার। তাঁর মতে, আলিয়া হলেন ‘ডাল ভাত’ আর অন‍্যরা হলেন ‘টেংরি কাবাব’। সদ‍্য ‘শামশেরা’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। সেই ছবির ব‍্যাপারেই প্রতিক্রিয়া দিতে গিয়ে নিজের বিবাহিত জীবনের ব‍্যাপারে মুখ খুলেছেন তিনি।

2115461 alia bhatt ranbir kapoor cute moments 1576047081
সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেন, “৪৫ দিনের মধ‍্যে দুটো ছবি মুক্তি পাচ্ছে, আমি জানিনা এটা সৌভাগ‍্য না দুর্ভাগ‍্য। সিনেমা ছাড়াও এই বছরটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ কারণ আমি এ বছরে বিয়ে করেছি। আমি সবসময় বলি যে জীবনে আমাদের টেংরি কাবাব চাই, ডাল ভাত নয়। কিন্তু অভিজ্ঞতা দিয়ে আমি এখন বলতে পারি ডাল ভাতের থেকে ভাল আর কিছু নেই। ডাল ভাতে তরকা হল আলিয়া, আচারের সঙ্গে। ও সবকিছু, এর থেকে ভাল জীবনসঙ্গী আমি আর পেতাম না।”

রণবীর সোশ‍্যাল মিডিয়ায় নেই বলে আলিয়া শেয়ার করেছেন ‘শামশেরা’র ট্রেলার। অভিনেতা জানান, স্ত্রীর নাকি ছবির প্রথম ঝলক খুব পছন্দ হয়েছে। আলিয়া নিজে হলিউড ডেবিউয়ের প্রস্তুতি নিচ্ছেন। তবে রণবীর আগেও জানিয়েছেন, তিনি আলিয়ার মতো অত উচ্চকাঙ্খী নন। তিনি অল্পেই খুশি।

গত এপ্রিলে বিয়ে করেছেন রণবীর আলিয়া। ছবিগুলি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘আজ বাড়িতে, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে, যে ব‍্যালকনিতে আমরা আমাদের সম্পর্কের পাঁচ বছ‍র কাটিয়েছি, সেখানেই বিয়ে করলাম। অনেক স্মৃতি তৈরি করেছি, আরো নতুন স্মৃতি তৈরি করার জন‍্য অপেক্ষা করতে পারছি না আমরা।

ভালবাসা, হাসি, শান্তিদায়ক নীরবতা, একসঙ্গে ছবি দেখা, বোকাবোকা ঝগড়া, ওয়াইন আর চাইনিজ খাবারে ভরা সুন্দর মুহূর্ত। আমাদের জীবনের এই স্মরণীয় মুহূর্তে ভালবাসা দেওয়ার জন‍্য ধন‍্যবাদ। এতে মুহূর্তটা আরো স্পেশ‍্যাল হয়ে উঠেছে।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর