স্কুল থেকে বাড়ি ফেরার সময় শিক্ষিকাকে অপহরণ! গ্রেফতার গুণধর তৃণমূল নেতা

বাংলাহান্ট ডেস্ক : স্কুল থেকে বাড়ি ফেরার পথেই অপহৃত হন শিক্ষিকা (kidnapped a school teacher)। সেই অপহরণের অভিযোগে এবার গ্রেফতার হলেন কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙা ১ এ ব্লকের তৃণমূল (TMC Leader) যুব সভাপতি কামাল হোসেন। শিলিগুড়ি থেকে গ্রেফতার করা হয় তাকে। তবে এখনও পর্যন্ত খোঁজ মেলেনি তরুণী শিক্ষিকার। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

জানা যাচ্ছে, অপহৃত বছর সাতাশের ওই তরুণী পশ্চিম নাটের বাড়ি দেশবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তাঁর পরিবার জানায়, গত ২৫ জুলাই বাড়ি থেকে বের হন শিক্ষিকা। ওই দিন স্কুলেও যান তিনি। ফেরার পথেই তাঁকে অপহরণ করা হয় বলে জানা যায়। মাথাভাঙা থানায় দায়ের হয় অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত। পরিবারের অভিযোগের ভিত্তিতেই কোচবিহারের মাথাভাঙা ১ এ ব্লকের তৃণমূল যুব সভাপতি কামাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শিলিগুড়ি থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

শিক্ষিকার পরিবার দাবি করে, ওই তৃণমূল নেতা বিবাহিত। তার পরও, বারবার করে প্রেম প্রস্তাব দিত অপহৃত তরুণীকে। একেবারেই রাজি ছিলেন না তরুণী। তা সত্ত্বেও মেয়েকে প্রতিনয়ত উত্যক্ত করত সে। প্রস্তাব প্রত্যাখ্যান করায় তরুণীকে অপহরণ করা হয় বলেই অভিযোগ। ওই তৃণমূল নেতাকে জেরা করলেই রহস্যের জট খুলবে। শিক্ষিকাকে অপহরণ সংক্রান্ত যাবতীয় তথ্য ওই নেতার কাছ থেকেই পাওয়া যাবে বলে মনে করছেন তদন্তকারীরা আধিকারিকরা।

তবে এতগুলো দিন কেটে গেলেও খোঁজ মেলেনি ওই অপহৃত শিক্ষিকার। কোথায় গেলেন মেয়ে, প্রচণ্ড দুশ্চিন্তায় রয়েছেন শিক্ষিকার পরিবারের লোকজন। যত তাড়াতাড়ি সম্ভব তরুণীকে খুঁজে বের করতেই হবে। পুলিশের কাছে এটাই এখন আরজি অপহৃত ওই শিক্ষিকার পরিবারের লোকজনের।


Avatar
Sudipto

সম্পর্কিত খবর