সামনে বিয়ের প্রস্তুতি চলছে নাকি? ফিটনেস ভিডিও দিয়েও হাসির খোরাক শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: বয়স এগিয়ে চলেছে নিজস্ব গতিতে। ছেলেও বড় হচ্ছে। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee) যেন এখনো যুবতী। বয়সের ছাপ শরীরে পড়তে দেন না তিনি। এমনিতে শ্রাবন্তীর সৌন্দর্য নিয়ে কোনো সন্দেহ প্রকাশ করার অবকাশ নেই। কম বয়সে বিয়ে, এক সন্তানের মা হয়েও তাঁর গ্ল‍্যামার ঈর্ষা করার মতো।

তবুও মাঝে মধ‍্যেই ওজন নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। ঘুরতে গিয়ে স্নানপোশাকে ধরা দিলে উড়ে আসে চটুল, কুরুচিকর মন্তব‍্য। বয়স নিয়েও খোঁটা শোনেন শ্রাবন্তী। কিন্তু কখনোই কোনো ট্রোলের উত্তর তিনি দেননি। শ্রাবন্তীর কথায়, কেউ যদি তাঁকে ট্রোল করে দু পয়সা রোজগার করে তাহলে তাঁর কোনো সমস‍্যা নেই।

   

Srabanti 2
নেতিবাচকতায় কান না দিয়ে নিজের জীবনের দিকে মনোযোগ দিতেই পছন্দ করেন শ্রাবন্তী। সম্প্রতি একটি ফিটনেস ভিডিও শেয়ার করেছেন তিনি। সবুজ টিশার্ট, কালো জিম প‍্যান্ট পরে শরীরচর্চা করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু শ্রাবন্তী কোনো কিছু পোস্ট করবেন আর তাতে ট্রোল হবে না তা তো সম্ভব নয়।

একজন লিখেছেন, এত শরীরচর্চা করেও তো ভুঁড়ি কমছে না। আরেকজনের প্রশ্ন, সামনে বিয়ের প্রস্তুতি আছে নাকি? অনেকে আবার কটাক্ষ করেছেন, তিনটে তো হয়েই গিয়েছে। আর এসব করে কী হবে? এমনকি অশ্লীল ইঙ্গিতপূর্ণ মন্তব‍্যও উড়ে এসেছে।

আসলে ‘অচেনা উত্তম’ ছবিতে অভিনয়ের সময়ে ওজন বাড়াতে হয়েছিল শ্রাবন্তীকে। তা নিয়ে কটুক্তিও কম শুনতে হয়নি তাঁকে। তাই এখন নিয়মিত শরীর চর্চা করে আবার আগের শেপে ফেরার চেষ্টা করছেন শ্রাবন্তী। তাতে ট্রোল হয় হোক, পাত্তা দেওয়ার পাত্রী নন শ্রাবন্তী।

https://www.instagram.com/reel/CiApfQapbV0/?igshid=YmMyMTA2M2Y=

এর আগে চর্চিত চতুর্থ প্রেমিককে নিয়ে অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে মুখ খুলেছিলেন শ্রাবন্তী। অভিরূপের ভাল আর খারাপ দিকও বলেছিলেন তিনি। বন্ধু হিসাবে তিনি খুবই ভাল, খুব ভাল একজন মানুষ। বিশেষ করে নিজের পরিবারকে খুব গুরুত্ব দেন অভিরূপ, যেটা শ্রাবন্তীর সবথেকে বেশি পছন্দ। আর খারাপ দিক? সেটাও ফাঁস করে দিয়েছেন অভিনেত্রী।

তাঁর ‘বিশেষ বন্ধু’টি নাকি খুব ল‍্যাদখোর। একেবারেই জিমে যেতে চান না। অভিরূপের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতার কথাও অস্বীকার করেননি শ্রাবন্তী। একটা খুব সুন্দর গ্রুপ পেয়েছেন বলে জানান তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর