Indian Railways: পুজোর আগে ভোগান্তি রেল যাত্রীদের, বেশ কিছু শাখায় বন্ধ থাকবে ট্রেন চলাচল

বাংলাহান্ট ডেস্ক : ট্রেন লাইন বন্ধ হলে নিত্য যাত্রীদের কি পরিমাণ অসুবিধার সম্মুখীন হতে হয় তা সবারই জানা। পূর্বেও একাধিকবার বিভিন্ন কারণে রেল পরিষেবা বন্ধ থাকায় অসুবিধার সম্মুখীন হয়েছেন নিত্য যাত্রী থেকে অসুস্থ রোগী। পুজোর আগে ফের একবার আশঙ্কার কথা শোনালো রেল। রেল সূত্রের খবর ,হাওড়া লাইনে বেশকিছু ট্রেন বাতিল করা হয়েছে।

সূত্রের খবর, আজ সোমবার থেকে আগামী রবিবার পর্যন্ত অর্থাৎ মহালয়ার দিন অবধি বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে।।শক্তিগড় ও রসুলপুরের মাঝে থার্ড লাইন তৈরির কাজ চলছে। এই দুই স্টেশনের মাঝে কাজের জন্য প্রায় এক সপ্তাহ রেল পরিষেবা বন্ধ থাকবে। রেলের পক্ষ থেকে ইতিমধ্যেই বেশ কিছু ট্রেনকে বাতিল বলে ঘোষণা করা হয়েছে।

   

রেলে তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, হাওড়া ও বর্ধমান মেন লাইনের মধ্যে ৩৭৮৩৪, ৩৭৮৩৬, ৩৭৮৩৮, ৩৭৮৪০, ৩৭৮৪২, ৩৭৮৪৪ ও ৩৭৮৪৬ নম্বর ট্রেন বাতিল হয়েছে। এছাড়াও৩৬৮৩৮, ৩৬৮৪০, ৩৬৮৪২, ৩৬৮৪৪ নম্বরে কর্ড লাইনের ট্রেন গুলিও বাতিল বলে ঘোষণা করা হয়েছে।

LOCAL AC TRAIN

রেলের তরফ থেকে জানানো হয়েছে, আজ থেকে আগামী রবিবার পর্যন্ত হাওড়া – বর্ধমান মেন লাইনে ১০.০৫, ১১.২৫, ১২.৩০, ২.২০, ২.৫২, ২.৫৫, ৩.৩০ মিনিটের ট্রেন গুলি মেমারি পর্যন্ত যাবে। অন্যদিকে হাওড়ায় আসা ডাউনলাইনের ১২.০৫, ১.২০, ২.২৫, ৪.২০, ৪.৫০, ৫.২০ মিনিটের ট্রেনগুলি মেমারী স্টেশন থেকে যাত্রা আরম্ভ করবে। পাশাপাশি,হাওড়া থেকে যাত্রা শুরু করা ১১.২২, ১২.০৫, ১.৩২, ২.৪৫ মিনিটের কর্ড লাইনের ট্রেন গুলি যাবে মশাগ্রাম পর্যন্ত। ডাউন ট্রেনগুলি পুনরায় মশাগ্রাম থেকে ১.২০, ১.৪৫, ৩.২৫, ৪.২৫ মিনিটে রওনা দেবে হাওড়ার উদ্দেশ্যে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর