নাচতে ওঠার আগেই ব্লাউজ ছিঁড়ে কেলেঙ্কারি! ভিডিওতে চরম অস্বস্তিতে রাখি সাওয়ান্ত

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘এন্টারটেনমেন্ট কুইন’ বলতে যার নাম সর্বপ্রথম মনে আসে, তিনি রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। পেটে খিদে মুখে লাজ, কথাটায় বিশ্বাস করেন না তিনি। তাঁর মনে যা মুখেও তাই। এর জেরে বহুবার কেলেঙ্কারিও ঘটিয়েছেন তিনি। ক‍্যামেরার সামনেই এমন সব কাণ্ডকারখানা করেছেন যা নিযেষে ভাইরাল হয়ে গিয়েছে।

তবে এবারে রাখির সঙ্গে যা ঘটল তার জন‍্য প্রস্তুত ছিলেন না তিনি নিজেও। মঞ্চে নাচতে ওঠার আগেই ব্লাউজ ছিঁড়ে গেল তাঁর। ঘটনায় পোশাক ডিজাইনার এবং অনুষ্ঠানের আয়োজকদের বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিতে দেখা যায় রাখিকে। শিল্পীদের হয়ে সুর চড়ান তিনি।

   

rakhi fb 102518051341
এই ঘটনা কালার্স টিভির রঙ বরসে ২০২১ অনুষ্ঠানের সময়কার। ভিডিওতে একটি গোলাপি লেহেঙ্গা চোলিতে সেজেগুজে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে রাখিকে। কিন্তু তাঁর মুখে বিরক্তির ছাপ স্পষ্ট। রাখির পেছনে কয়েকজন ডিজাইনার তাঁর পোশাক ঠিক করতে ব‍্যস্ত।

ভিডিওতে রীতিমতো ক্ষুব্ধ স্বরে রাখিকে বলতে শোনা যায়, “এখনো পর্যন্ত একটা ঝটকাও মারিনি আর আমার ব্লাউজ ফেটে গেল। কেমন দড়ি বানিয়েছে? এখন কি সেফটিপিন দিয়ে কাজ চালাব নাকি? কীভাবে নাচ করব? সেফটিপিন দিয়ে?”

এরপর অনুষ্ঠানের আয়োজকদের উদ্দেশেও ক্ষোভ উগরে দিয়েছেন রাখি। তিনি অভিযোগ করেন, শিল্পীদের পোশাক সাবধানে বানাতে হয়। নাচতে ওঠার আগে দড়িটা ছিঁড়েছে। কিন্তু মঞ্চে নাচার সময় কাণ্ডটা ঘটলে শিল্পীদের উপরেই দায় পড়ত যে তারাই বিতর্ক তৈরি করছে। অনেকে সমর্থনও করেছেন রাখিকে।

কিছুদিন আগে রাখি মন্তব‍্য করেছিলেন, ২০২৪ এ নির্বাচনে লড়বেন তিনি। চা বেচে নরেন্দ্র মোদী যদি প্রধানমন্ত্রী হতে পারেন তবে বলিউডে কাজ করে তিনিও মুখ‍্যমন্ত্রী হতে পারবেন। রীতিমতো ভিডিও বার্তায় হেমা মালিনীকে তীব্র কটাক্ষ করতে শোনা গিয়েছিল তাঁকে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে রাখিকে বলতে শোনা যায়, “যেমনটা হেমা মালিনী জি ইতিমধ‍্যেই বলেছেন, আমাকে নির্বাচনে লড়ার সুযোগ দেওয়ার জন‍্য ধন‍্যবাদ। দেশের জন‍্য কাজ করতেই আমার জন্ম হয়েছিল আর আমি কাজ করতে চাই।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর