হাতে কাজ নেই, অমিতাভের সঙ্গে তুলনা টেনে ফের ট্রোল অভিষেককে! অভিনেতার উত্তর মন জিতল নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: নেপোটিজমের প্রচার করার অভিযোগে বারবার আঙুল ওঠে বলিউডের দিকে। কিন্তু এই ইন্ডাস্ট্রিতেও এমন অভিনেতারা রয়েছেন যারা স্টার কিড হয়েও নেপোটিজমের সুবিধা তুলতে পারেননি। উলটে ট্রোলড হয়েছেন সর্বক্ষণ। এমনি এক অভিনেতা বলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। বাবা মেগাস্টার অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জন‍্য অভিষেকের অভিনয় প্রতিভা যথাযোগ‍্য সম্মান পায়নি। বাবার সঙ্গে তুলনাতেই বারবার হেরেছেন তিনি।

কম ছবিতে অভিনয় করার জন‍্য সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই কটাক্ষের শিকার হন অভিষেক। তবে বুদ্ধি দিয়ে ট্রোলের যোগ‍্য জবাব দিতেও জানেন তিনি। ফের একবার তেমনটাই করেছেন অভিষেক। সোশ‍্যাল মিডিয়ায় এক ব‍্যক্তিকে সপাটে জবাব দিয়ে লাইমলাইটে চলে এসেছেন জুনিয়র বচ্চন।

Abhishek bachchan
বিষয়টা শুরু হয় অভিষেকের এক টুইট দিয়ে। একজন সাংবাদিকের পোস্টে অভিনেতা প্রশ্ন করেছিলেন, ‘মানুষ কি এখনো খবরের কাগজ পড়ে?’ সেখানেই এক ব‍্যক্তি ব‍্যঙ্গ করে বসেন অভিষেককে। তিনি লেখেন, ‘বুদ্ধিমান মানুষেরা পড়ে। আপনার মতো বেকার মানুষজন নয়।’

উত্তরে ট্রোলারের মুখ বন্ধ করে দিয়ে অভিষেক লেখেন, ‘আচ্ছা বুঝলাম! বলার জন‍্য ধন‍্যবাদ। তবে বুদ্ধিমত্তা আর কর্মসংস্থানের মধ‍্যে কোনো সম্পর্ক নেই। আপনাকেই উদাহরণ হিসাবে ধরলে, আমি নিশ্চিত আপনি কর্মরত এবং আমি এটাও নিশ্চিত (আপনার টুইটের বিচারে) যে আপনি বুদ্ধিমান নন।’

অভিষেকের টুইটের উত্তরে তাঁর সমর্থনে ঢল নেমেছে নেটিজেনদের। তাঁর অভিনয়ের প্রশংসা করে অনেকে লিখেছেন, প্রাপ‍্য সম্মান পাননি অভিষেক। অনেকে আবার কটাক্ষ করেছেন, অভিষেক সত‍্যিই বেকার, নয়তো ট্রোলের উত্তর দেন বসে বসে!

প্রসঙ্গত, শেষবার ‘দশভি’ ছবিতে দেখা গিয়েছিল অভিষেককে। তাঁর অভিনয়ের ভূয়সী প্রশংসা করে নিজের উত্তরাধিকারী বলে ঘোষনা করেছিলেন অমিতাভ। আগামীতে ‘ব্রিদ: ইনটু দ‍্য শ‍্যাডোস’ এর সিজন ২ নিয়ে ফিরবেন অভিষেক।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর