শেষে বিধর্মীকে বিয়ে, দেবলীনা-শাহনাওয়াজের নিকাহ মানতে পারছে না অভিনেত্রীর পরিবার!

বাংলাহান্ট ডেস্ক: বছরের শেষ লগ্নে বলিউড, টলিউড সর্বত্রই শোনা যাচ্ছে বিয়ের সানাই। কিন্তু এই বিয়ের মরশুমে অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) যে কাণ্ডটা ঘটিয়েছেন তার জন্য কেউই প্রস্তুত ছিলেন না। নিজের জিম ট্রেনার শাহনাওয়াজ শেখের সঙ্গে নিকাহ সেরে ফেলেছেন বাঙালি অভিনেত্রী। আর সেটা নিয়েই চলছে ট্রোলের সাত কাহন।

মুসলিম ধর্মাবলম্বী প্রেমিককে বিয়ে করার জন্য লাগাতার সমালোচনার শিকার হচ্ছেন দেবলীনা। এমনকি কুরুচিকর মশকরাও চলছে তাঁকে নিয়ে। এই বিয়ে, সম্পর্কটা নিয়ে অভিনেত্রীর পরিবারের অন্দরেও দেখা দিয়েছে সমস্যা। জানা যাচ্ছে, বোনের সিদ্ধান্তটা মেনে নিতে পারেননি তাঁর দাদা।

devoleena
দেবলীনার বিয়ের পরেই সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন তাঁর দাদা অন্দীপ। সেখানে লেখা, ‘আত্মকেন্দ্রিক মানুষরা শুধু নিজেদের ভালমন্দটা নিয়েই ভাবে। অন্যদের প্রতি এতটুকুও সম্মান বা শ্রদ্ধা তাদের নেই। তারপর এরাই ভাবে কেন এদের সম্পর্ক টেকে না।

দেবলীনার বিয়ের ঠিক পর পরেই এই ধরণের পোস্টে অনেকেই মনে করছেন, পরোক্ষে বোনকেই বার্তা দিতে চেয়েছেন অন্দীপ। সম্ভবত ভিন্ন ধর্মে বিয়ে করায় খুশি নন অভিনেত্রীর দাদা। অনেকে সরাসরি কমেন্ট করেছেন, প্রকাশ্যে পরিবারের বিরুদ্ধে বলার জন্যও মনের জোর লাগে। আবার কেউ কেউ লিখেছেন, দেবলীনার মগজ ধোলাই করা হয়েছে। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। উল্লেখ্য দেবলীনার বিয়েতে উপস্থিতও থাকেননি তাঁর দাদা।

https://www.instagram.com/p/CmJytLWJz7A/?igshid=YmMyMTA2M2Y=

দেবলীনার এই বিয়েকে অনেকে লভ জিহাদ বলে কটাক্ষ করেছেন। পালটা উত্তরও দিয়েছেন অভিনেত্রী। পালটা প্রশ্ন ছুঁড়েছেন তিনি, ‘আমার সন্তানরা হিন্দু হবে নাকি মুসলিম হবে সেটা বলার আপনি কে? এতই যখন চিন্তা হচ্ছে তখন অনাথ আশ্রম থেকে দত্তক নিয়ে সন্তানকে নিজের ইচ্ছা মতো ধর্ম আর নাম দিয়ে বড় করুন। আমার স্বামী, আমার সন্তান, আমার ধর্ম, আমার নিয়ম, আপনি কে?’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর