‘আসামে জন্মেছেন মেসি!’ আর্জেন্টিনার বিশ্বজয়ের পর চাঞ্চল্যকর দাবি কংগ্রেস নেতার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্বের প্রতিটি ক্ষেত্রের মানুষরা কাল থেকে শুভেচ্ছা জানাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক লিও মেসিকে। ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপের সেরা ফুটবল হওয়ার সম্মান স্বরূপ গোল্ডেন বল হাতে নিয়ে যখন তিনি শূন্য দৃষ্টিতে কিছুক্ষণ পর জার্মানি দলের হাতে উঠতে চলা বিশ্বকাপ ট্রফিটির দিকে তাকিয়ে ধীরে ধীরে সরে যাচ্ছিলেন, তখন মন ভেঙে যায়নি এমন ফুটবলপ্রেমী খুব কমই রয়েছে।

সেই সময়ের ৮ বছর পরে ২০২২ কাতার বিশ্বকাপে ট্রফিটি যখন লিও মেসির হাতে উঠল তখন যেভাবে তিনি ট্রফিটি জড়িয়ে ধরেছিলেন তা দেখেই বোঝা গিয়েছিল যে নিজের ফুটবল জীবনের সবচেয়ে কাঙ্খিত বস্তুটি আজ তিনি অর্জন করে ফেলেছেন। তাই তাকে শুভেচ্ছা জানানোর ক্ষেত্রে বাঁধ ভেঙেছে সকল মানুষের আবেগ।

   

এমনই একজন মানুষ হলেন আসামের পরিচিত কংগ্রেস নেতা আব্দুল খালেক। আর পাঁচজন ফুটবল প্রেমীর মত তিনিও লিওনেল মেসিকে তার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্তটি আস্বাদন করতে পারার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তবে তারপর তিনি এমন একটি মন্তব্য করেছেন যা নিয়ে নেটিজনদের টনক নড়েছে।

কংগ্রেস নেতা দাবি করেছেন যে বিশ্বজয়ী লিওনেল মেসির জন্মের সঙ্গে আসামের যোগ রয়েছে। আর্জেন্টিনার রোজারিওতে জন্মগ্রহণকারী মেসির সম্পর্কে এমন তথ্য দেখে অনেক নেটিজেনই প্রশ্ন তুলেছেন এই দাবি নিয়ে। তাদের প্রশ্নের উত্তরে তিনি ফের জোর গলায় জানিয়েছেন যে ‘হ্যাঁ, মেসি আসামেই জন্মগ্রহণ করেছেন।”

IMG 20221219 WA0016

তারপর অবশ্যই নিজের সেই বিতর্কিত টুইটটি কিছুক্ষণের মধ্যেই ডিলিট করে দিয়েছেন আব্দুল খালেক। কিন্তু এমন একটি হাস্যকর দাবি শুনে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছে ভক্তদের মধ্যে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর