নাতির জন্য স্যান্টা সাজলেন রঞ্জিত মল্লিক, জমজমাট ক্রিসমাসের রঙিন ভিডিও শেয়ার কোয়েলের

বাংলাহান্ট ডেস্ক: বাঙালির বারো মাসে তেরো পার্বণ। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত উৎসবে মুখর হয়ে থাকে শহর কলকাতা। তাই তো বড়দিনেও (Christmas) পার্কস্ট্রিটে নামে দূর্গাপুজোর অষ্টমীর ভিড়। আমজনতার সঙ্গে আনন্দ, হুল্লোড়, উৎসবে অংশ নেন সেলিব্রেটিরাও। গত দুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ক্রিসমাস স্পেশ্যাল ছবি, ভিডিওর ছড়াছড়ি। অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও (Koel Mallik)।

যেকোনো উৎসবেই পরিবার পরিজনদের সঙ্গে আনন্দ করতে ভালবাসেন কোয়েল। বনেদি পরিবারের মেয়ে কোয়েলের বাড়ির দূর্গাপুজো বেশ বিখ্যাত। আবার ক্রিসমাসেও একই রকম ভাবে সকলে মিলে আনন্দ করেন তিনি। আর প্রতি উৎসবেই এখন মূল লাইমলাইট থাকে অভিনেত্রীর একমাত্র পুত্র কবীরের উপরে।

   

Koel kabir

এখন পুঁচকের বয়স মোটে ২ বছর। প্রথম দিন থেকেই নেটদুনিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে ছোট্ট কবীর। বছর দুই আগে ছেলেকেই স্যান্টার সাজে সাজিয়ে হাজির করেছিলেন কোয়েল। এবারেও জমজমাট ভাবে ক্রিসমাস উদযাপন করেছেন তাঁরা।

এদিন নাতির জন্য বাস্তবের স্যান্টা সেজে এসেছিলেন দাদু রঞ্জিত মল্লিক। লাল সাদা জামা, নকল দাড়ি গোঁফ লাগিয়ে উপহারের ঝুলি নিয়ে সকাল সকাল তিনি হাজির হয়ে গিয়েছিলেন মেয়ের বাড়ি। স্যান্টা দাদুকে পেয়ে মুখে হাসি ধরছিল না কবীরের। ক্রিসমাস উপলক্ষে বেশ কয়েকজন খুদেরও আমন্ত্রণ ছিল কোয়েল নিসপালের বাড়িতে। সকলে মিলে কেক কেটে, মজা করে কেটেছে সকালটা।

সন্ধ্যাবেলায় ছেলেকে নিয়ে শহরের এক পাঁচতারা হোটেলে পৌঁছে গিয়েছিলেন কোয়েল নিসপাল। সেখানে স্যান্টাদের সঙ্গে আরেকপ্রস্থ আনন্দ করেছে কবীর। মায়ের সঙ্গে হাত মিলিয়েছে কেক মিক্সিংয়েও। একগুচ্ছ সুন্দর মুহূর্তের কোলাজে ভরা ভিডিওটি শেয়ার করে কোয়েল লিখেছেন, ক্রিসমাসের আনন্দের মাঝে সবাইকে জানাই ভালবাসা, উষ্ণতা এবং শুভেচ্ছা।

https://www.instagram.com/reel/Cmo0UhyoMSQ/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, টলিউডে ডেবিউয়ের ১০ বছর পর ২০১৩ সালে বিয়ের পিঁড়িতে বসেন কোয়েল। রঞ্জিৎ মল্লিকের মেয়ে, উপরন্তু ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীর বিয়েতে যতটা চর্চা হওয়ার কথা ছিল ততটা হয়নি। কারণ ব্যক্তিগত জীবনের ব্যাপারে বরাবরই রাখঢাক করতেই পছন্দ করেন কোয়েল। ২০২০ তে তাঁর কোল আলো করে আসে কবীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর