ঐন্দ্রিলা চলে যাওয়ার এক মাস, বর্ষশেষের সন্ধ্যায় অবশেষে প্রকাশ্যে সব্যসাচী, কেমন আছেন ‘বামাক্ষ্যাপা’?

বাংলাহান্ট ডেস্ক: ২০২২ সালটা বিনোদন জগতের পক্ষে খুব একটা ভাল কাটেনি। বছরের প্রায় শেষ লগ্নে সকলকে কাঁদিয়ে বিদায় নিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ২০২২ এর শুরুটা তিনি করেছিলেন ক্যানসার মুক্ত হয়ে। নতুন করে অভিনয়েও ফিরেছিলেন। গোটা বছরটা ভালোই কাটিয়ে নভেম্বরে হঠাৎ করেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। কয়েকদিন টানা যমে মানুষে লড়াইয়ের পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা।

অভিনেত্রীর প্রয়াণের পর থেকেই স্বেচ্ছায় নিজেকে আড়াল করে রেখেছিলেন তাঁর কাছের মানুষ সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ঐন্দ্রিলার অসুস্থতার সময়ে হাসপাতালেই নিজেকে বন্দি করে ফেলেছিলেন তিনি। অভিনেত্রীর শেষকৃত্যের কাজেও দেখা গিয়েছিল সব্যসাচীকে। কিন্তু ঐন্দ্রিলা চলে যাওয়ার পর থেকেই এক রকম অজ্ঞাতবাসে চলে গিয়েছিলেন তিনিও।

   

Aindrila sharma sabyasachi

অবশেষে বছরের শেষ দিনে প্রকাশ্যে এলেন সব্যসাচী। নিজের ক্যাফে ‘HODOLS’ এ বর্ষশেষের সন্ধ্যার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। বন্ধু অভিনেতা সৌরভ দাস এবং দিব্যপ্রকাশের সঙ্গে এই ক্যাফে খুলেছিলেন সব্যসাচী। বয়স বেশি হয়নি ‘HODOLS’ এর। ক্যাফেটার অনেকখানি জুড়ে ছিলেন ঐন্দ্রিলাও। উদ্বোধনের দিন থেকে শুরু করে একাধিক বার এই ক্যাফেতে সকলের সঙ্গে আড্ডা দিয়েছিলেন তিনি।

বর্ষশেষের রাত অন্য রকম হতে পারত ঐন্দ্রিলা থাকলে। বছরের শুরুতে যে সঙ্গে ছিল বছরের শেষে সে পাশে থাকবে না তা বোধকরি দুঃস্বপ্নেও ভাবতে পারেননি সব্যসাচী। এতদিন নিজেকে আড়াল করে রেখেছিলেন তিনি। কিন্তু বছরের শেষ সন্ধ্যায় বন্ধুরা একা থাকতে দেননি সব্যসাচীকে। সৌরভ এবং দিব্যর সঙ্গেই ক্যাফেতে দেখা গেল তাঁকে।

আগের মুখ ভর্তি গোঁফ দাড়ি ওয়ালা লুক আর নেই সব্যসাচীর। ক্লিন শেভ করা, সাধারণ সোয়েটশার্ট, জিন্সের ক্যাজুয়াল পোশাকে দেখা মিলল তাঁর। এতদিন পর সব্যসাচীকে দেখে খুশি নেটিজেনরা। তবে ক্যামেরার সামনে তাঁর ম্লান মুখ নজর এড়ায়নি কারোরই।

ঐন্দ্রিলার চলে যাওয়ার পর থেকে গত এক মাস কোনো খবরই পাওয়া যায়নি সব্যসাচীর। শুধুমাত্র একটি সংবাদ মাধ্যমের সঙ্গে সংক্ষিপ্ত কথা সেরেছিলেন তিনি। তবে সম্প্রতি গুঞ্জন শোনা গিয়েছে, সব্যসাচী নাকি আবারো কাজে ফিরতে চলেছেন। স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘রামপ্রসাদ’এর হাত ধরেই নাকি ক্যামেরার সামনে আবার ফিরবেন তিনি।

Aindrila sabyasachi 1

টেলিপাড়ার অন্দরের গুঞ্জন বলছে, ‘রামপ্রসাদ’ সিরিয়ালে মুখ্য ভূমিকায় দেখা যাবে সব্যসাচীকে। যদিও গুঞ্জনই সার, এ ব্যাপারে চ্যানেলের তরফে কিছুই জানানো হয়নি। যোগাযোগ করা যায়নি সব্যসাচীর সঙ্গেও। ঐন্দ্রিলা সব্যসাচীর অনুরাগীরা অবশ্য চাইছেন, গুঞ্জন যেন বাস্তব হয়। ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই আবারো কাজে মন দিন সব্যসাচী।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর