বিয়ের পরেই অভিনয়কে বিদায়, তিন বছরের বিরতি শেষে সিরিয়ালে ফিরলেন দেবপর্ণা

বাংলাহান্ট ডেস্ক: নিত্য নতুন সিরিয়াল আসায় বিরতি নেই বিভিন্ন চ্যানেল গুলিতে। আর সেই সঙ্গে এই সব সিরিয়ালের হাত ধরে ফিরছেন অনেক হারিয়ে যাওয়া মুখও, যাদের অনেক দিন হয়ে গেল দেখা যায় না পর্দায়। তেমনি একজন অভিনেত্রী হলেন দেবপর্ণা পাল চৌধুরী (Debparna Pal Chowdhury)। বেশ কয়েক বছর হয়ে গেল সিরিয়ালে দেখা যায় না তাঁকে। তবে এবারে দেবপর্ণার বিরতি শেষ হতে চলেছে। নতুন সিরিয়ালের হাত ধরে নতুন ভাবে ফিরছেন তিনি।

বাংলা টেলিজগতের বেশ পরিচিত মুখ দেবপর্ণা। বহু সিরিয়ালেই পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এমনকি খলনায়িকার চরিত্রেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। কিন্তু বিয়ের পর হঠাৎ করেই যেন হারিয়ে যান দেবপর্ণা। সোশ্যাল মিডিয়াতে যদিও সক্রিয় ছিলেন তিনি। নিজে ক্যামেরার সামনে না আসলেও অভিনয় জগৎ থেকে কখনোই দূরে সরে যাননি দেবপর্ণা।

   

debparna pal chowdhury
২০২০ থেকে ২০২৩ তিন বছর পর সিরিয়ালে ফিরতে চলেছেন দেবপর্ণা। এতদিনের বিরতি কেন? সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, বিয়ের পরেই অভিনয় থেকে সরে গিয়েছিলেন তিনি। তবে এর কারণ সংসারের চাপ নয়। দেবপর্ণা জানান, করোনার কারণেই আর কাজে ফেরা হয়নি তাঁর।

বিয়ের পরপরই করোনার দাপটে লকডাউন শুরু হয়ে যায়। উপরন্তু করোনায় নিজের এক আপনজনকেও হারিয়ে ছিলেন দেবপর্ণা। তাই আর অভিনয়ে ফিরতে পারেননি তিনি। তবে দেবপর্ণার শাশুড়িই তাঁকে জোর দেন আবার ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য। অভিনেত্রী জানান, এত বছর ধরে পরিশ্রম করে যে জায়গাটা তিনি গড়ে তুলেছিলেন সেই জায়গাটা যেন হারিয়ে না যায়, এটাই বুঝিয়ে সুঝিয়ে তাঁকে কাজে ফিরিয়েছেন তাঁর শাশুড়ি মা।

স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘মেয়েবেলা’তে দেখা যাবে দেবপর্ণাকে। তাঁর চরিত্রের নাম ‘চাঁদনি’। সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছেন প্রবীণ অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। আগামী ২৩ জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় দেখা যাবে ‘মেয়েবেলা’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর