দ্বিশতরান করার আগের রাতে মারপিট করে ঘুমে বিঘ্ন ঘটিয়েছেন ঈশান! রোহিতের কাছে অভিযোগ গিলের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: তারা দুজনে একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। ভারতীয় দলের (Team India) স্কোয়াডে থাকার সময় তারা একে অপরের সঙ্গে একই ঘরে থাকেন। মাঠের মধ্যেও একে অপরের সাফল্য উদযাপন করতে দেখা যায় তাদেরকে। দুজনেই কনিষ্ঠতম ক্রিকেটার হিসেবে ওডিআই ফরম্যাটে দ্বিশতরান করার রেকর্ড গড়েছেন। কিন্তু এহেন শুভমান গিল (Shubman Gill) ও ঈশান কিষান (Ishan Kishan) প্রায়শই একটি জায়গায় একে অপরের সঙ্গে ঝামেলায় জড়িয়ে থাকেন।

গতকাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে গিল ২০০ করার পরেও অত্যন্ত কষ্ট করে জয় অর্জন করতে হয়েছিল ভারতকে। মিচেল ব্রেসওয়েল প্রায় ভারতের হাত থেকে জয় ছিনিয়ে নিয়ে গিয়েছিলেন। কিন্তু উল্টো দিক থেকে মিচেল স্যান্টনার ছাড়া আর কেউ তাকে সহায়তা করতে পারেননি। তাই ১২ রানের ব্যবধানে ভারত জয় পেয়েছে।

   

জয় নিশ্চিত এবং তারপর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ হওয়ার পর বিসিসিআই টিভির প্রোগ্রামে মুখোমুখি হয়েছিলেন ভারতীয় দলের তিন ডাবল সেঞ্চুরিয়ান রোহিত শর্মা, ঈশান কিষান ও শুভমান গিল। সেখানেই ভারতীয় অধিনায়কের সামনে কিষানের নামে নালিশ করেন গিল।

gill rohit ishan

দিল জানান যখনই তারা এক রুম শেয়ার করে থাকেন তখনই রাত্রিবেলা জোরে গান চালিয়ে গিলের ঘুমের ব্যাঘাত ঘটান ঈশান। তাকে গান বন্ধ করতে বললে ঈশান বলেন যে এটা তার ঘর এবং তিনি যা ইচ্ছা তাই করবেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম ওডিআই ম্যাচ এর আগেও এই ঘটনার পুনরাবৃত্তি হয়। যদি আপনি গোটা কথাবার্তা তাই হয়েছিল মজার ছলে।

রোহিত শর্মাও অত্যন্ত হাসি খুশি ভঙ্গিতে কথা বলছিলেন ভারতীয় ক্রিকেটের দুই ভবিষ্যৎ তারকার সাথে। ঈশান কিষানকে রোহিত মজা করে বলেন, “তুমি ডাবল সেঞ্চুরি করেছ তারপর টানা তিনটে ম্যাচে সুযোগই পেলে না।” ঈশান তখন মজা করে বলেন, “রোহিত ভাই আপনি তো অধিনায়ক।” এরপর তিনজনই হাসিতে ফেটে পড়েন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর