নতুন ছবি মুক্তির আগেই ধুন্ধুমার, দেব-শুভশ্রী-শ্রাবন্তীদের বিরুদ্ধে চুরির অভিযোগ আনলেন সোহম!

বাংলাহান্ট ডেস্ক: রাজনীতির সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় কেরিয়ারটাও সমান তালে চালাচ্ছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। বিগত এক বছরে পরপর কয়েকটি ছবি মুক্তি পেয়েছে তাঁর। নতুন বছরের শুরুতেই আরো একটি ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই টলিউডের সতীর্থদের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ আনলেন সোহম।

একটা লাল রঙের সুটকেস হারিয়ে ফেলেছেন সোহম। গত কয়েকদিন ধরে সেটাই খুঁজে চলেছেন প্রাণপণে। সবাইকেই প্রশ্ন করছেন, কেউ তাঁর সুটকেসটা দেখেছেন কিনা। কিন্তু হদিশ আর পান না। শেষে আবিষ্কার করলেন, তাঁর সহকর্মীরাই ওই লাল সুটকেস নিয়ে পালিয়েছেন। ঘুরে বেড়াচ্ছেন এদিক ওদিক।

   

Soham

কে নেই সেই তালিকায়? দেব থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, বনি, কৌশানি, এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় পর্যন্ত দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তাঁর লাল সুটকেস নিয়ে। লাল সুটকেসের সঙ্গে প্রত্যেকের ছবি শেয়ার করেছেন সোহম।

দেবের উদ্দেশে তাঁর প্রশ্ন, ‘ভাই তুই প্রজাপতির মতো এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিস আমার লাল সুটকেসটা নিয়ে আর আমি এদিকে সবাইকে বলে যাচ্ছি লাল সুটকেসটা দেখেছেন?’ শুভশ্রী আবার সুটকেসটা নিয়ে চলে গিয়েছেন সোজা প্যারিস! সোহম প্রশ্ন করেছেন, ‘এই যে মিস ইন্দুবালা, আমার লাল সুটকেসটা কবে ফেরত দিচ্ছো? ১০ ফেব্রুয়ারি সিনেমাহলে দেখা করেও দিয়ে দিতে পারো’।

dev

‘বোঝেনা সে বোঝেনা’র সংলাপের মতো করে মিমি চক্রবর্তীর কাছে সোহমের আর্জি, ‘ও রিয়া, আমি জানি কঠিন লাল সুটকেসটা ছাড়া একদিন। বিশ্বাস করো এটা গল্প হলেও সত্যি যে এই লাল সুটকেসটা তোমার এই বাঙালি বাবুর, কিন্তু এটা বোঝেনা কেউ বোঝেনা’। একই রকম ভাবে অন্য অভিনেতা অভিনেত্রীদেরও অভিযোগ, অনুযোগ করেছেন সোহম।

subhashree ganguly

ব্যাপারটা কী? অভিনেতা বিধায়কের লাল সুটকেসটা অন্যদের কাছে কী করছে? আসলে এখানেই রয়েছে বড়সড় একটা টুইস্ট। আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সোহমের নতুন ছবি, আর সেই ছবিরই মূল আকর্ষণ ওই লাল সুটকেস। ছবির নাম ‘LSD লাল সুটকেস দেখেছেন’।

ওই ছবির প্রচারেই এমন অভিনব পন্থা বের করেছেন সোহম। ইন্ডাস্ট্রির সতীর্থদের ছবিতে এডিটের কারিকুরির মাধ্যমে জুড়ে দিয়েছেন লাল সুটকেস। এমন অভিনব প্রচার পদ্ধতি দেখে অভিভূত নেটনাগরিকরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবির প্রচারের দিকে বিশেষ নজর দিচ্ছেন অভিনেতা, পরিচালক, প্রযোজকরা। তবে সোহমের নতুন ছবির প্রচারে বেশ নতুনত্ব দেখা গিয়েছে বলেই মত নেটিজেনদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর