স্কুটি থেকে ছিটকে থেঁতলে যায় মাথা, দুর্ঘটনা প্রাণ কাড়ল জনপ্রিয় ইউটিউবার অমিত মন্ডলের

বাংলাহান্ট ডেস্ক : ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বিশেষভাবে সক্ষম ইউটিউবার অমিত মণ্ডল (Youtuber Amit Mondal)। সূত্রের খবর, মঙ্গলবার বিকেল বেলায় এই বিখ্যাত ইউটিউবারকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপরই বিখ্যাত ইউটিউবার অমিতের শারীরিক অবস্থা দ্রুত খারাপ হতে থাকায় তড়িঘড়ি তাকে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, ভাগ্যের নিদারুণ পরিহাসে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে হাসপাতালেই শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, ফ্রেজারগঞ্জের শিবপুর জংশনের বাসিন্দা অমিত ছোটবেলা থেকেই শারীরিকভাবে প্রতিবন্ধী। শারীরিক অক্ষমতার পাশাপাশি দারিদ্রতার সঙ্গেও লড়াই করতে হয়েছিল অমিতকে। নামখানা কলেজে ভর্তিও হন এই তরুণ। মাত্র ২২ বছরেই বাংলার অন্যতম কনটেন্ট ক্রিয়েটরের জায়গা দখল করে নেন তিনি। নিয়মিত অনলাইনে কনটেন্ট দেওয়া শুরু করলে অমিতকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

   

কলেজের ফ্রেসারর্স থেকে শুরু করে মায়ের কাজকর্ম- বিভিন্ন ধরনের ভিডিয়ো শেয়ার করতেন অমিত। এই ভিডিয়োগুলিতে হাজার হাজার ভিউ ছিল। তাঁর ইউটিউভ চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা নয় নয় করে ৩০৭ হাজার। সবমিলিয়ে অমিত ধীরে ধীরে গন্তব্যের দিকে এগোচ্ছিল। বলা বাহুল্য, ধীরে ধীরে খ্যাতি চূড়ায় পৌঁছনোর লক্ষ্যে এগোচ্ছিলেন জনপ্রিয় এই কনটেন্ট ক্রিয়েটর। কিন্তু, মাঝপথেই হঠাৎ বিপত্তি। প্রাণপণ লড়াই করলেও সেই খ্যাতি, বহু পরিশ্রমের ফসল উপভোগ করা হল না।

Amit

জানা গিয়েছে, স্কুটার দুর্ঘটনার ফলে গুরুতর জখম হন তিনি। মঙ্গলবার বিকেলের দিকে দক্ষিণ ২৪ পরগনার মুন্সিরহাট এলাকায় এই প্রাণঘাতী দুর্ঘটনাটি ঘটেছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিখ্যাত এই ইউটিউবারের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকবিহ্বল হয়ে পড়েন তার অনুরাগীরা। অনেকেই সোশাল মিডিয়ায় শোকবার্তা পাঠিয়েছেন। পরিবারের সদস্যদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তাঁরা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর