প্রেমে পড়েছেন স্বস্তিকা কন্যা অন্বেষা! চেনেন প্রেমিককে? রইল ছবি

বাংলাহান্ট ডেস্ক :  অন্বেষা মুখোপাধ্যায় নামটির সাথে পরিচিত আপনারা? অনেকেই হয়তো হ্যাঁ বলবেন। ইনি হলেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কন্যা। স্টার কিডদের নিয়ে আমাদের সকলের মনের মধ্যেই থাকে কৌতুহল। তাই স্বাভাবিকভাবেই অন্বেষা মুখোপাধ্যায়ের পরিচয় সামনে আসার পর সৃষ্টি হয়েছে উন্মাদনা। বহুদিন ধরে ইনস্টাগ্রামে (Instagram) রয়েছেন অন্বেষা। তিনি সম্প্রতি তার প্রেমিকের সাথে আলাপ করিয়ে দিয়েছেন সকলের।

শুধু তাই নয়, প্রেমিকের ও তাদের নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। সাথে আছে একটি অসাধারণ লেখা। অন্বেষা লিখছেন, “এক বছরের শুভেচ্ছা, ভালোবাসা। দারুন কেটেছে এক বছর। আমার প্রতিটা মুহূর্ত ভালো লেগেছে। তুমি আমার জন্য যা করেছ তার জন্য ধন্যবাদ। আমাদের প্রতিটা ঝগড়া আজ আমাদের নিয়ে এসেছে এতদূর।

   

মা সেদিন জিজ্ঞাসা করছিল, আমায় তুমি প্রথম যে বেলুনটা কিনে দিয়েছিলে তাতে এখনও কি করে হাওয়া রয়েছে, আমি বলেছিলাম এটাই হল ভালোবাসা। আর মাত্র এক মাস পর আমি বাড়ি আসছি, আসছি তোমার কাছে। ভালোবাসি তোমায়।” অন্বেষার এই সম্পর্ক নিয়ে অবগত স্বস্তিকাও। অভিমান করে স্বস্তিকা অবশ্য বলেছেন, “মেয়ে যদি প্রেমিকের সাথে থাকে তাহলে আমার সাথে বাড়িতে কে থাকবে?”

 

View this post on Instagram

 

A post shared by Anwesha (@anwesha24)

এরই সাথে মাসি অজপা মুখোপাধ্যায়ের চোখেও ধরা পড়েছে বিস্ময়। তিনি লিখেছেন, “ভাবা যায়?” বাড়ির ছোট্ট মেয়ে যে আজ এত বড় হয়েছে সে কথাই প্রকাশ পেয়েছে মা ও মাসির কথায়। অন্যদিকে, অন্বেষার এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন তার বন্ধুবান্ধব থেকে শুরু করে সাধারণ মানুষ।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর