শোয়েব থেকে সচিন হয়ে বিবাহিত মহিলাকে প্রেমের জালে ফাঁসিয়ে ধর্মপরিবর্তন! তারপরই …

বাংলা হান্ট ডেস্ক : আবারও লাভ জিহাদের অভিযোগ। এবার স্থান উত্তরাখণ্ডের (Uttarakhand) হরিদ্বার (Haridwar)। প্রেমের জালে ফুসলিয়ে ধর্ম পরিবর্তন করে হিন্দু বিবাহিতা মহিলাকে বিয়ে করল মুসলমান যুবক (Love Jihad)। তবে শুধু ওই মহিলাই নয়, বরং ওই মহিলার সন্তানদেরও করা হল ধর্ম পরিবর্তন। এরপরই শুরু হয় অকথ্য অত্যাচার। সহ্যের সীমা পেরিয়ে গেলে নির্যাতিতা মহিলা অভিযোগ জানান পুলিসের কাছে। তারপরই গোটা বিষয় সামনে আসে।

কী হয়েছিল ঘটনা? জানা যাচ্ছে, হরিদ্বার জেলার পাথরি থানা এলাকার বাসিন্দা এক মহিলার বিয়ে হয় ভগবানপুরে। বিয়ের পর দুই সন্তানের জন্ম দেন ওই মহিলা। স্বামীর সঙ্গে অশান্তির কারণে আলাদা থাকতেন তিনি। ইদানিংকালে নিজের বাপের বাড়িতেই ফিরে আসেন ওই মহিলা। এরই মধ্যে বাহাদুরপুর এলাকার বাসিন্দা সচিন নামে এক ব্যক্তির সঙ্গে হয়। সচিন তাঁকে প্রেমের জালে ফাঁসিয়ে জ্বলাপুর এলাকার হরিলোক কলোনিতে এক মৌলবির সঙ্গে পরিচয় করায়।

   

মহিলা জানান, এই মৌলবির বাড়িতেৎ নিজের আসল পরিচয় জানায় সচিন। তারপর ওই তাঁর ধর্ম পরিবর্তন করে বিয়েও করে নেয়। শুধু তাই নয়, তাঁর ৪ বছরের সন্তানেরও ধর্ম পরিবর্তন করা হয়। নাম পরিবর্তন করে মহিলা নাম রেশমা এবং তাঁর সন্তানের নাম আরমান আলী রাখা হয়। মহিলা আরও অভিযোগ করে বলেন, বিয়ের পরই সোয়েব তাঁকে মারধর করতে শুরু করে। তাঁকে নামাজ পড়ার জন্যও জোর করে।

love jihad 2

শুধু তাই নয়, মহিলা অভিযোগ জানিয়ে বলেন, শোয়েব তাঁকে গরুর মাংসও খাওয়াতে চেয়েছিল। কিছুদিন তাঁর সঙ্গে থেকে সোয়েব ওই তাঁকে ছেড়ে চলে যায়। পাথরি থানার ভারপ্রাপ্ত আধিকারিক জানান, ‘আমরা অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

লাভ জিহাদ নিয়ে বর্তমানে সরগরম জাতীয় রাজনীতি। শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের পর থেকে আরও বেশি করে লাভ জিহাদের ঘটনা সামনে আসতে শুরু করেছে। বিভিন্ন হিন্দু সংগঠনগুলি বিজেপি সরকারের উপর চাপ দিচ্ছে লাভ জিহাদ বিরোধী আইন প্রণয়নের জন্য। গোটা দেশজুড়েই বিছিয়ে রয়েছে লাভ জিহাদের জাল। অবশ্য দেশেরই এক শ্রেণীর দাবি লাভ জিহাদ সম্পূর্ণ ভ্রান্ত ধারণা। এমন কোনও কিছু হতেই পারে না।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর