কার সঙ্গে কী করে জাতীয় পুরস্কার পেয়েছেন! ‘নাটু নাটু’র সমালোচনা করায় কুৎসিত ইঙ্গিত অনন্যাকে

বাংলাহান্ট ডেস্ক: নেটপাড়ায় কান পাতলেই এখন শুধু ‘নাটু নাটু’র (Naatu Naatu) সুর। হুক স্টেপে পা মিলিয়ে নাচও শুরু হয়ে গিয়েছে অনেক জায়গায়। দেশে অস্কার নিয়ে এসেছে বলে কথা, আলাদাই সম্মান পাচ্ছে ‘আর আর আর’ ছবির এই গান। কিন্তু নেটিজেনদের একাংশ কিন্তু আবার ভিন্ন মত পোষণ করছেন। কয়েকজনের মতে, আদৌ অস্কার পাওয়ার যোগ্যই নয় এই গান। খানিকটা একই রকম সুর শোনা গেল অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের (Ananya Chatterjee) লেখাতেও।

সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ এবং বিরক্তি প্রকাশ করে একটি পোস্ট করেছেন অনন্যা। লিখেছেন, ‘আমি বুঝিনা, এবার কি নাটু নাটু নিয়ে আমাকে গর্বিত হতে হবে? আমরা কোনদিকে যাচ্ছি? সকলে চুপ কেন? আমাদের ক্ষমতায় কি শুধু এটুকু আছে? ক্ষোভ বাড়ছে’।

   

ananya chatterjee 1200x900 1

নিজস্ব মতামত প্রকাশের জন্য যা নয় তাই বলে ট্রোল করা হল অনন্যাকে। নেটিজেনদের একাংশ কার্যত ঝাঁপিয়ে পড়ে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীকে প্রশ্ন করলেন, কে আপনি? আপনার যোগ্যতা কী? একজন দাবি করলেন, এই মন্তব্যের আগে নাকি অনন্যাকে চিনতেনই না তিনি। আবার কেউ প্রশ্ন করলেন, রূপঙ্করকে দেখে শিক্ষা হয়নি?

ananya 1

শুধু কটাক্ষে থেমে থাকেননি নেটিজেনরা, অনন্যার জাতীয় পুরস্কার পাওয়া নিয়েও করা হয়েছে কুৎসিত ইঙ্গিত। পালটা অভিনেত্রীর পক্ষ নেন কয়েকজন। অনন্যার যোগ্যতা সম্পর্কে জেনে, তাঁর অভিনয় দেখে তারপর মন্তব্য করার পরামর্শ দিয়েছেন তারা। আবার কয়েকজন অভিনেত্রীর মতের সঙ্গেও সহমত পোষণ করেছেন।

ananya 2

ananya 3

উল্লেখ্য, সেরা মৌলিক গানের জন্য অস্কার জিতে নিয়েছে এম এম কীরাভানির সুর দেওয়া গান নাটু নাটু। এই প্রথম কোনো ভারতীয় প্রযোজনার ছবির গান অস্কার জিতেছে। তাই সেলিব্রেশনও দ্বিগুণ। কিন্তু এর মাঝেই অনন্যার প্রতি কুরুচিকর কটাক্ষগুলো বিশ্রী ঘটনা হয়ে রইল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর