বলিউডে ফের সুখবর, এবার বিয়ের পিঁড়িতে বসছেন ‘লেডি কিলার’ কার্তিক!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে (Bollywood) তাঁর জনপ্রিয়তা একেবারে শীর্ষে। অনেকের কাছেই তিনি পরিচিত রোমান্টিক বয় নামে। কেউ বা তাঁকে বলেন ‘লেডি কিলার’। তাঁর অভিনয় বরাবরই মুগ্ধ করেছে দর্শকদের। তিনি কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেম করলেও বরাবর নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন এই বলি তারকা। তবে এবার তিনি নিজেই জানিয়ে দিলেন খুব শীঘ্রই বিয়ে পিঁড়িতে বসবেন তিনি।

২০১১ সালে বলিউড জগতে পা রাখেন জনপ্রিয় এই অভিনেতা । ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবিতে প্রথম দেখা যায় তাঁকে। প্রথম ছবিতেই অভিনয় করে দর্শকদের মন জিতে নেন এই অভিনেতা। তারপর আর ফিরে তাকাতে হয়নি পেছনের দিকে। একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন বলি তারকা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘শেহজাদা’।

Kartik Aaryan

সম্প্রতি অ্যাওয়ার্ড শো-এর মঞ্চে ঢাক-ঢোল নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা। এরপরেই তিনি সকলকে জানিয়ে দেন খুশি খবর। অভিনেতা বলেন, ‘সবাই এখন ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসছে। বেশ সুখেই দিন কাটাচ্ছে। আর এসব দেখেই আমারও বিয়ের ইচ্ছে জেগেছে মনে। ভাবছি আমিও এবার বিয়েটা সেরেই ফেলি’।

Kartik Aaryan

অভিনেতার সংযোজন, ‘বলিউড জগতে মোটামোটি সব অভিনেতাদের উইকেট পরে গেছে। বাকি আছে কেবল একটি ছেলে। আর তাঁর কথা কেউ ভাবছে না। সেটা আর অন্য কেউ নয় আমি নিজেই। আমি এখন অবধি ব্যাচেলার হিসেবে মাথা উঁচু করে ঘুরে বেড়াচ্ছি। তবে এখন সময় বদলে গেছে আর তাই আমিও বিয়ে করব বলে সিদ্ধান্ত নিয়েছি’।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রকাশ্যে আসতেই খুশির হাওয়া বইতে শুরু করেছে অভিনেতার ভক্তদের মধ্যে। যদিও কাকে বিয়ে করছেন তিনি সে বিষয়ে কিন্তু মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। তবে অভিনেতার অনুরাগীদের মতে, হৃতিকের বোন পশমিনা রোশনকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন তিনি। আবার অনেকের মতে, সারা আলী খানের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এই অভিনেতা।

Avatar
additiya

সম্পর্কিত খবর