রিঙ্কু সিংয়ের বিবাহে বিনা পয়সায় নাচবেন শাহরুখ! জানুন কেন  

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে কলকাতার নাইট রাইডার্স (KKR) চলতি মরশুমে যেমন পারফরম্যান্স করছে, তা একেবারেই সন্তুষ্ট হওয়ার মতো নয়। কিন্তু তার মধ্যেও রিঙ্কু সিং (Rinku Singh) নিজের দুর্দান্ত ব্যাটিংয়ের মধ্য দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। এই মুহূর্তে কেকেআরের ব্যাটিংয়ের সবচেয়ে বড় ভরসা তিনিই। তার অসাধারণ ব্যাটিংয়ের জন্য তার গুণমুক্ত ভক্ত হয়ে উঠেছেন টিমের মালিক তারকা অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)।

বিশেষ করে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচের পর রিঙ্কু-কে নিয়ে একটি টুইটও করেছেন শাহরুখ। ওই ম্যাচটিতে হারের মুখ থেকে নিজের দলকে অসাধারণ এবং অভাবনীয় ভাবে উদ্ধার করেছিলেন কেকেআর তারকা। শেষ ওভারে ২৯ রান প্রয়োজন, এমন অবস্থায় পরপর পাঁচটি ছক্কা মেরে দলকে জয় এনে দিয়েছিলেন রিঙ্কু।

   

rinku

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রিঙ্কু জানিয়েছেন ওই ম্যাচের পর কিং খান তার সঙ্গে দেখা করে তাকে কি বলেছিলেন। শুধুমাত্র টুইট করেই রিঙ্কুকে শুভেচ্ছা জানাননি, তার সঙ্গে দেখা করে তাকে একটি কথা দিয়েছেন এসআরকে। সেই কথাটি রিঙ্কু সিংয়ের বিবাহ সংক্রান্ত।

সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় লাজুক রিঙ্কু জানিয়েছেন শাহরুখ খান তার সঙ্গে দেখা করার পরে তাকে বলেন, “অনেকেই আমাকে নিজেদের বিয়েতে নিমন্ত্রণ করে থাকেন, কিন্তু আমার পক্ষে সেখানে যাওয়া সবসময় সম্ভব হয় না। কিন্তু আমি তোমার বিয়েতে যাবোই। তোমার বিয়েতে গিয়ে আমি নাচও করবো।”

কলকাতা নাইট রাইডার্স দল হিসেবে চলতি টুর্নামেন্টে এখনো অবধি আটটি ম্যাচ খেলে মাত্র ৩ টি ম্যাচ মাত্র জিততে পেরেছে। টুর্নামেন্টের নক আউটে পৌঁছতে গেলে তাদের পরপর অনেকগুলি ম্যাচ জিততে হবে। আর সেই কাজটায় দলের সবচেয়ে বড় ভরসা হয়ে উঠতে পারেন রিঙ্কু।

Related Search:

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর