শুভমান গিলের মন ভেঙে দিলেন রশ্মিকা মান্ধানা! জানালেন নিজের পছন্দের ক্রিকেটারের নাম

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ শুভমান গিল (Shubman Gill) এবং রশ্মিকা মান্ধানার (Rashmika Mandhana) মধ্যে সম্পর্ক নিয়ে দুই মাস আগে বড় জল্পনা চলছিল। তখন আচমকা শোনা গিয়েছিল যে শুভমান গিল নাকি কোনও একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তার পছন্দের অভিনেত্রী হচ্ছেন রশ্মিকা। যদিও ভারতীয় ওপেনার নিজে ব্যাপারটিকে গুজব হিসেবে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু তাদের নিয়ে নানানরকম জল্পনা চলেই যাচ্ছিলো।

এরপর শুভমান গিলকে নিয়ে প্রশ্নের মুখোমুখিও পরোক্ষভাবে পড়তে হয়েছিল তারকা অভিনেত্রীকে। কিন্তু তাদের জবাবে সবসময় হেসে এড়িয়ে গিয়েছেন রশ্মিকা। তেলেগু, কন্নড়, তামিল ও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকা অভিনেত্রী তেলেগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় সাইয়ের সঙ্গে সম্পর্কে যুক্ত আছেন বলে শোনা যায়।

   

এরই মধ্যে নিজের প্রিয় ক্রিকেট দল এবং প্রিয় ক্রিকেটার নিয়ে মন্তব্য করেছেন এই তারকা অভিনেত্রী। অনেকেই শুনলে দুঃখ পাবেন যে সেই তারকা ক্রিকেটার হিসেবে শুভমান গিলের নাম নেননি তিনি। তিনি জানিয়েছেন যে দল হিসেবে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং ক্রিকেটার হিসেবে তিনি বিরাট কোহলিকে তিনি খুব পছন্দ করেন।

কেন তিনি এমন ধারণা পোষণ করেন, সেই নিয়েও মন্তব্য করেছেন রশ্মিকা। এই বিষয়ে তিনি জানিয়েছেন যে তিনি নিজে যেহেতু কর্ণাটকের মেয়ে, তাই স্বাভাবিকভাবেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলকে তিনি খুব পছন্দ করেন। তিনি আরও জানিয়েছেন যে বাকি আরসিবি ভক্তদের মতোই বিশ্বাস করেন এই বছর কাপ তারাই জিতবেন।

এরপর বিরাট কোহলি সম্পর্কে কথা বলতে গেলে তার গলা দিয়ে একরাশ শ্রদ্ধা ঝড়ে পড়েছে। তিনি জানিয়েছেন যে বিরাট স্যার তার অত্যন্ত পছন্দের। মাঠের মধ্যে তার চলাফেরার দৃপ্ত ভঙ্গি অত্যন্ত বেশি পছন্দ করেন তিনি। চলতি বছরে বিরাট কোহলি ভালো ছন্দেও রয়েছেন। তবে ক্রীড়াপ্রেমীরা এই নিয়ে নিশ্চিত নন যে আরসিবির পক্ষে এই বছরও আইপিএল জেতা সম্ভব হবে কিনা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর