বিয়ের পর কেটেছে সবে এক রাত, তৃণমূল নেতা স্বামীকে নিয়ে বিষ্ফোরক সুদীপ্তা

বাংলাহান্ট ডেস্ক: ধুমধাম করে রাজকীয় ভাবে বিয়ে সেরেছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে প্রেম করে গাঁটছড়া বেঁধেছেন তিনি। ১ লা মে সোমবার শহরের এক নামী ব্যাঙ্কোয়েট হল সেজে উঠেছিল সুদীপ্তা সৌম্যর বিয়ে উপলক্ষে। মঙ্গলবার শ্বশুরবাড়িতে পা রেখেছেন অভিনেত্রী। আর সেখানে গিয়েই মাথায় হাত সুদীপ্তার।

বিয়ের পর শ্বশুরবাড়িতে পা রাখা ইস্তক আর বরকে কাছে পাচ্ছেন না সুদীপ্তা। কাছে পাওয়া তো দূরের কথা, সৌম্যর নাকি দেখাও পাচ্ছেন না তিনি। শ্বশুরবাড়িতে প্রথম রাত কেমন কাটল? সুদীপ্তা জানান, শ্বশুরবাড়ি তাঁর কাছে নতুন নয়। এর আগেও তিনি অনেক বার এসেছেন সৌম্যর বাড়িতে। এখানে সকলেই খুব ভাল বলে জানান অভিনেত্রী।

   

sudipta

শাশুড়ির থেকে একটা সুন্দর নোয়া উপহার পেয়েছেন সুদীপ্তা। এখন একের পর এক উপহার পেয়েই যাচ্ছেন তিনি। শুধু মনে একটাই খেদ। শ্বশুরবাড়িতে পা রাখার পর থেকে আর সৌম্যর দেখা পাননি তিনি। এর অবশ্য কারণও আছে। বিয়ের পরদিন কালরাত্রিতে স্বামী স্ত্রীর মুখ দেখতে নেই। সুদীপ্তা জানান, তাঁর শ্বশুরবাড়িতে সবাই খুব নিয়ম মেনে চলেন। তাই দুজনে আলাদা ঘরে থাকছেন।

https://www.instagram.com/p/Crvf4fzPO7h/?igshid=YmMyMTA2M2Y=

বুধবার বাড়িতেই ঘরোয়া ভাবে বৌভাতের অনুষ্ঠান হচ্ছে সুদীপ্তার। আর বৃহস্পতিবার হবে জমকালো রিসেপশন পার্টি। সেই অনুষ্ঠানের আয়োজনের ব্যাপার আছে। তাই সুদীপ্তা বলেন, সম্ভবত বুধবার রাতে ফুলশয্যাতেই স্বামীর সঙ্গে যা কথা হওয়ার তা হবে।

https://www.instagram.com/reel/CrxspR-ON6N/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, ১ লা মে প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সী পুত্র সৌম্য বক্সীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুদীপ্তা। সম্পূর্ণ বাঙালি মতে বিয়ে হবে, একথা আগেই জানিয়েছিলেন তিনি। সেই মতো লাল বেনারসী, সর্বাঙ্গ সোনার গয়নায় মুড়ে, মাথায় চেলি মুকুট পরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। তবে রিসেপশনে লেহেঙ্গায় সাজবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর