বলিউডের হাল ফেরাতে ১০০০ কোটির বাজি! হৃতিকের উপরেই টাকা লাগাচ্ছেন দর্শকরা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডকে (Bollywood) ডুবন্ত অবস্থা থেকে টেনে তুলেছেন শাহরুখ খান। তাঁর ‘পাঠান’ গোটা বিশ্বে ১০০০ কোটির বেশি টাকার ব্যবসা করেছে। কিন্তু বলিউডের সুদিন ধরে রাখতে ব্যর্থ হলেন সলমন খান। এবার ইন্ডাস্ট্রিকে চেনা ছন্দে ফেরাতে কোমর বাঁধছেন হৃতিক রোশন (Hrithik Roshan)। বলিউডের পুরনো খিলাড়ি তিনি। অ্যাকশন ফিল্মে খান অভিনেতাদের খানখান করে দেওয়ার ক্ষমতা রাখেন হৃতিক। অ্যাকশন ঘরানার উপরে বাজি ধরেই এবার কামব্যাক করতে চলেছেন তিনি।

এই মুহূর্তে ‘ফাইটার’ ছবির শুটিং করছেন হৃতিক। বছর খানেক আগেই এই ছবির কথা জানা গিয়েছিল প্রথম। বিগ বাজেটের সম্পূর্ণ অ্যাকশন ঘরানার ছবিটিতে হৃতিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। বহু প্রতীক্ষিত এই ছবির শুটিং শেষ হলেই ‘ওয়ার ২’ এর শুট শুরু করবেন অভিনেতা।

   

hrithik roshan

যশরাজ ফিল্মসের ‘ওয়ার’ ছবিটি ফিল্ম সমালোচকদের তেমন প্রশংসা না পেলেও বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছিল। বিশেষ করে হৃতিক এবং টাইগার শ্রফের জুটিটা বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। সেই সাফল্যের কথা মাথায় রেখেই এবার ছবির সিক্যুয়েল আসতে চলেছে বলে খবর। এখানেই শেষ নয়। এরপরে আবার ‘ক্রিশ ৪’ও রয়েছে হৃতিকের ঝুলিতে।

সূত্রের খবর মানলে, এই তিনটি ছবি মিলিয়ে বাজেট পৌঁছে যেতে পারে ১০০০ কোটি। এবার হৃতিকের পুরনো রেকর্ড ঘাঁটলে দেখা যাবে হিট এবং ফ্লপ মিশিয়ে রয়েছে তাঁর বিগত কয়েকটি ছবি। সুপার ৩০ ফ্লপ না হলেও হিটও বলা চলে না। সেই খামতি পুষিয়ে দিয়েছিল ওয়ার। কিন্তু বিক্রম বেধা একেবারেই মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে।

তবুও আশ্চর্যের বিষয় হল যে শেষ ছবি ফ্লপ হলেও হৃতিকের উপরে কিন্তু ভরসা অটুট দর্শক এবং ট্রেড অ্যানালিস্টদের। ছবির গল্প খারাপ হলেও শুধুমাত্র হৃতিকের নাম মাহাত্ম্যেই ছবি উতরে যাওয়ার সম্ভাবনা রয়েছে তিনটি ছবিতেই। তাই ১০০০ কোটি অঙ্কটা বিশাল হলেও অনেকেই টাকা লাগাচ্ছেন হৃতিকের উপরে। এবার সেই ভরসা রাখতে তিনি সম্ভব হন কিনা সেটাই দেখার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর