শাহরুখ-পুত্রকে গ্রেফতারের মাশুল চোকাতে হচ্ছে, বিষ্ফোরক NCB আধিকারিক সমীর ওয়াংখেড়ে

বাংলাহান্ট ডেস্ক: শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan) গ্রেফতারির ফল এখন প্রতি পদে পদে দিচ্ছেন প্রাক্তন নারকোটিকস কন্ট্রোল ব্যুরো আধিকারিক সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। তাঁর বাড়ি থেকে আয় বহির্ভূত কিছু জিনিস উদ্ধার করা হয়েছে। ওয়াংখেড়ের বিরুদ্ধে ২৫ কোটি টাকা চাওয়ার অভিযোগ উঠেছে খান পরিবারের থেকে। সেই টাকা না পাওয়ায় প্রতিহিংসা চরিতার্থ করতেই নাকি আরিয়ানকে হেনস্থা করেন সমীর।

বিলাসবহুল ক্রুজ থেকে গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। তাঁর বিরুদ্ধে উঠেছিল মাদক সেবন এবং পাচারের অভিযোগ। পরে অবশ্য কোনো প্রমাণ না পেয়ে বেকসুর খালাস দেওয়া হয় আরিয়ানকে। অন্যদিকে মুম্বই থেকে দিল্লি পাঠানো হয় সমীরকে। বদলে দেওয়া হয় তাঁর কাজও।

   

aryan ncb

আর এবার সমীরের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে দুর্নীতির মামলা দায়ের করল সিবিআই। শাহরুখের থেকে মোটা অঙ্কের টাকা না পেয়েই নাকি আরিয়ানকে মাদক মামলায় ফাঁসায় সমীর। সম্প্রতি সমীর ওয়াংখেড়ের চেন্নাইয়ের বাড়িতে তল্লাশি চালানো হয় সিবিআইয়ের তরফে। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় বেশ বহুমুল্য জিনিস।

জানা গিয়েছে, প্রাক্তন আধিকারিকের বাড়ি থেকে দুটি বিদেশি ঘড়ি উদ্ধার হয়েছে যার দাম নাকি এতটাই বেশি যে দেশের খুব কম ধনী ব্যক্তির কাছেই হয়তো এটা আছে। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আয় বহির্ভূত সম্পত্তি মামলায় এফআইআর দায়ের করেছে সিবিআই। বিষয়টা নিয়ে এবার মুখ খুলেছেন সমীর ওয়াংখেড়ে।

তিনি জানান, তাঁর বাড়িতে যখন তল্লাশি চালানো হয় তখন উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী পুত্র। ১৩ ঘন্টা ধরে তল্লাশি চালানো হয়। সমীর জানান, তাঁর বাবা মা, শ্বশুর শাশুড়ি, পরিবার ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে। আধিকারিকের দাবি, সত্যিকারের দেশভক্ত হওয়ার মূল্য চোকাতে হচ্ছে তাঁকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর