বিফলে গেল ‌মহাবিদ্যা! চুরি করা গাড়িতে তেল ভরতে গিয়েই পাকড়াও চোর

বাংলাহান্ট ডেস্ক : কথায় বলে, চুরি বিদ্যা মহাবিদ্যা, যদি না পড়ো ধরা…আর ধরা পড়লেই বিপদ। আম জনতার বেধড়ক পিটুনি থেকে শুরু করে জেলের ঘানি টানা কোনটাই বাদ যায় না। বলা বাহুল্য, একেবারেই জীবন শেষ। ঠিক যেমনটা হল, জগৎবল্লভপুরের চাঁদু সিং নামের এক চোরের। চুরি করা গাড়ি নিয়ে চুরির ঘটনাস্থলের কাছে যেতেই সর্বনাশ হয় চোরের।

জানা গিয়েছে, সিসিটিভির মাধ্যমে আগে থেকেই যে গাড়িটি চুরি করেছে তার মুখ চিহ্নিত করে রেখেছিল চোরেরা। তাই, যে মুহূর্তে চোরবাবাজি চুরির ঘটনাস্থলের কাছে গিয়ে গাড়িতে তেল ভরছিল সেই মুহূর্তেই তাকে হাতেনাতে ধরে এলাকাবাসী। এরপর পোস্টে দড়ি দিয়ে হাত বেঁধে চলল গণ প্রহার। শেষমেশ, জগৎবল্লভপুর থানার পুলিশ এসে উদ্ধার করে ওই চাঁদু সিং নামে ওই ব্যক্তিকে।

সূত্রের খবর, বৃহস্পতিবার হাওড়ার (Howrah) জগৎবল্লভপুর থানা এলাকার একব্বরপুরে অশোক শাসমল নামে এক ব্যক্তি তার স্কুটি রেখে সামনেই এক ব্যক্তির সঙ্গে কথা বলতে যান। কিন্তু, হঠাৎ ফিরে দেখেন স্কুটিটি আশেপাশে কোথাও নেই। তোলপাড় শুরু হয় গোটা এলাকায়। অবশেষে সিসিটিভি ফুটেজ দেখে স্পষ্ট হয় যে, তিন ব্যক্তি মিলে সেই স্কুটিটি নিয়ে চম্পট দেয়।

চুরি যাওয়া স্কুটির মালিক অশোক শাসমল জানান, গতকাল দুপুর একটা নাগাদ স্থানীয় একটি স্কুলের কাছে বাইকটি রেখে পাশেই তাঁর ভাইয়ের দোকানে যান তিনি। কিছু সময় পর তিনি আবার যথাস্থানে ফেরত চলে আসেন। তখনই লক্ষ্য করেন তাঁর গাড়িটি নেই। বুঝে নিতে অসুবিধা হয়নি। তাঁর গাড়িটি নিয়ে কেউ বা কারা ধা হয়েছে।

beaten

 

আজকে সেই তিন যুবকের মধ্যে একজন পেট্রল পাম্পে তেল ভরতে আসে। আজ যখন ওই চোর এলাকায় আসে, স্থানীয় বাসিন্দারা তাকে চিনতে পারে যান। গাড়ির মালিকও ওই যুবককে ধরতে পারেন। ঘটনায় এলাকায় হইচই পড়ে যায়। পুলিশে মিসিং ডায়েরি করা হয়েছিল বলে গাড়ির মালিক। পরে জগৎবল্লভপুর থানার পুলিশ এসে ওই যুবককে আটক করে নিয়ে যায়।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর