মহারাজের বাড়িতে বৈঠক সারা, সৌরভের বায়োপিক নিয়ে এল মস্ত আপডেট!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বায়োপিকের (Biopic) রমরমা। বিশেষ করে মহেন্দ্র সিং ধোনির বায়োপিক হিট হওয়ার পর থেকে জীবনীচিত্র তৈরির প্রবণতা বেড়েছে পরিচালক প্রযোজকদের। বাংলার ‘মহারাজ’ তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিক নিয়েই জলঘোলা চলছে বেশ অনেকদিন ধরেই।

দু বছর আগে প্রথম বায়োপিক তৈরি হওয়ার কথা জানিয়েছিলেন সৌরভ। পরিচালক লভ রঞ্জনের সংস্থা ছবিটি তৈরি করছে, যে পরিচালকের সাম্প্রতিক ছবি ‘তুওঝঝ ঝুটি ম্যায় মক্কার’ মুক্তি পেয়েছে মাস কয়েক আগেই। কিন্তু সৌরভের বায়োপিকের আর দেখা নেই। অবশেষে বায়োপিক নিয়ে এক বড়সড় তথ্য এল সামনে।

   

sourav ranbir

জানা যাচ্ছে, ছবির শুটিং শুরুর জন্য পরিচালক প্রযোজক দুজনেই নাকি বেহালায় দাদার বাড়িতে গিয়ে বৈঠক করেছেন। লভ রঞ্জন থাকছেন পরিচালকের ভূমিকায় আর প্রযোজক হিসেবে থাকছেন অঙ্কুর গর্গ। দুজনেই নাকি সৌরভের সঙ্গে বায়োপিক সংক্রান্ত আলোচনা সেরে ফেলেছেন। চলতি বছরের শেষেই ছবির শুটিং শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে।

ছবির চিত্রনাট্য লেখার কাজও শেষ বলে খবর। ছবিতে সৌরভের ক্রিকেট কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের পাশাপাশি বেশ কিছু অজানা ঘটনাও উঠে আসবে। কিন্তু এখনো সবথেকে বড় প্রশ্নটা রয়েই গিয়েছে। পর্দায় ‘দাদা’র ভূমিকায় মাঠে নামতে দেখা যাবে কোন অভিনেতাকে?

প্রথম থেকে রণবীর কাপুরের নাম শোনা গেলেও মাস কয়েক আগেই সংবাদ মাধ্যমের কাছে এক বড়সড় তথ্য ফাঁস করেন সৌরভ। তিনি পরিস্কার বলেন, তাঁর বায়োপিকে সৌরভের ভূমিকায় রণবীর অভিনয় করছেন না। ভিত্তিহীন খবর রটছে।

রণবীর নয়, তবে কে? সূত্রের খবর মানলে, সৌরভের ভূমিকায় মাঠে নামার জন্য প্রস্তুতি নিচ্ছেন আয়ুষ্মান খুরানা। তিনি নিজে ক্রিকেট পছন্দ করেন, খেলতেও পারেন। অন্যদিকে রণবীর জানিয়েছিলেন, তিনি ক্রিকেট তেমন ভালবাসেন না। ফুটবলেই তাঁর আগ্রহ বেশি।

উপরন্তু রণবীরের মতো শুধু ডান হাতে নয়, আয়ুষ্মান দু হাত দিয়েই ব্যাট করতে পারেন। যাকে বলে সব্যসাচী। তাই বাঁ হাতি সৌরভের বায়োপিকে সুযোগ পাওয়ায় আরো এক ধাপ এগিয়ে গিয়েছেন তিনি। যদিও জানিয়ে রাখি, পুরোটাই এখনো গুঞ্জনের স্তরে রয়েছে। আনুষ্ঠানিকভাবে কোনো খবরই এখনো জানানো হয়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর