ইসলাম নিয়েছেন আগেই, গর্ভবতী হয়ে এবার অভিনয় ছাড়লেন জনপ্রিয় অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি টেলিভিশনের জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে একজন দীপিকা কক্কর (Dipika Kakkar)। ‘সসুরাল সিমর কা’ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তার শিখরে ওঠেন তিনি। বিয়ে করেন অভিনেতা শোয়েব ইব্রাহিমকে। তাঁদের জুটি সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। এবার অভিনয় ছাড়ার কথা ঘোষণা করলেন দীপিকা।

২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীপিকা শোয়েব। সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে দুজনের। ২০২৩ এ এসে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। গর্ভাবস্থার নানান মুহূর্তের আপডেট সোশ্যাল মিডিয়ায় এবং নিজেদের ইউটিউব চ্যানেলে শেয়ার করেন তিনি।

   

Dipika kakkar

এবার এক সাক্ষাৎকারে অনুরাগীদের জন্য নতুন বার্তা দিলেন দীপিকা। অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। একজন গৃহবধূ এবং মায়ের ভূমিকাই বাকি জীবন ধরে পালন করতে চান তিনি। মা হওয়ার আগেই এই বড় সিদ্ধান্তটা নিয়ে ফেলেছেন দীপিকা।

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘গর্ভাবস্থার এই সময়টা, প্রথম সন্তানকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করতে আমার খুব ভাল লাগছে। খুবই উচ্ছ্বসিত আমি। খুব কম বয়সে আমি কাজ করতে শুরু করি আর ১০-১৫ বছর একটানা কাজ করেছি। গর্ভবতী হওয়ার পর আমি শোয়েবকে বলেছিলাম যে আমি আর কাজ করতে চাই না। অভিনয় ছেড়ে দিতে চাই। আমি হাউজ ওয়াইফ এবং মায়ের ভূমিকা পালন করতে চাই’।

Dipika

দীপিকা আরো বলেন, তিনি বরাবর হাউজ ওয়াইফ হয়েই থাকতে চেয়েছিলেন। বিনোদন জগতে চলে আসাটা একটা দুর্ঘটনা। যদিও সেটা হয়ে ভালোই হয়েছিল বলে মত অভিনেত্রীর।

প্রসঙ্গত, ‘সসুরাল সিমর কা’ সিরিয়ালের সহ অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গেই ঘর বেঁধেছেন দীপিকা। খুব শীঘ্রই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। আপাতত সেই সুখস্বপ্নেই বিভোর হয়ে রয়েছেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর