অভিষেক অতীত! জেলবন্দি কুন্তলের মুখে এবার বিরোধী দলনেতার নাম, বললেন, শুভেন্দু….

বাংলা হান্ট ডেস্কঃ বঙ্গের নিয়োগ দুর্নীতি (Recruitment Scam) মামলার অন্যতম অভিযুক্ত তৃণমূলের প্রাক্তন যুবনেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh)। বর্তমানে জেলবন্দি হলেও গ্রেফতার হওয়ার পর থেকে বারবার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন কুন্তল। দিন কয়েক আগেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেন তিনি। যেই ঘটনার জল এতটাই গড়িয়েছিল যে সিবিআই দফতরে হাজির হতে হয়েছিল স্বয়ং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের মুখ খুললেন কুন্তল। আর তাৎপর্যভাবে এদিন এই অভিযুক্তর মুখে উঠে এল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নাম। তার কথায়, ‘শুভেন্দু অধিকারী ইডি-র (ED) বস নয়।’ এদিন সকালে আদালতে নিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমের সামনে অভিযোগ তুলে কুন্তল বলেন, ‘ইডি মিথ্যা কথা বলছে।’

   

শুধু তাই নয়, এদিন সকালে প্রিজন ভ্যান থেকে নামার সময় গোয়েন্দা সংস্থার বিরুদ্ধে সরব হন কুন্তল। বলেন, “মিথ্যা কথা বলছে ইডি। যদি ক্ষমতা থাকে তাহলে আমার স্টেটমেন্ট আদালতের সামনে নিয়ে আসা হোক।” কার্যত এদিন ইডিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কুন্তল। তার কথায় ইডি তার বক্তব্য গোপন করছে আদালতের কাছে।

kuntal ghosh

পরে কোর্ট লক আপ থেকে আদালত কক্ষে প্রবেশ করার সময় আরও বিস্ফোরক মন্তব্য করেন কুন্তল। বলেন, “আমার স্টেটমেন্ট ভুল ভাবে প্রডিউস করছে। ইডি আমার ১ তারিখের স্টেটমেন্ট জনসমক্ষে নিয়ে আসুক। ইডি-কে বলব, ওরা পাবলিক সার্ভেন্ট, ইডি-র বস বিজেপি বা শুভেন্দু অধিকারী নন।”

পাশাপাশি এদিন কুন্তলের মুখে উঠে এল আরেক নাম। শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বলে পরিচিত রাখাল বেরাকে কেন গ্রেফতার করা হচ্ছে না, সেই প্রশ্ন তুলেও এদিন সরব হন তিনি। প্রসঙ্গত, এই রাখালকে সেচ দফতরে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেফতার করেছিল রাজ্য পুলিশ। তবে পড়ে জামিনে ছাড়া পান তিনি। এদিন এই রাখালের নামও শোনা গেল কুন্তলের মুখে।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর