ম্যাচের মাঝে গিলের বিশেষ জায়গায় নাড়া দিলেন কোহলি! “বল ট্যাম্পারিং হচ্ছে” মন্তব্য নেটিজেনদের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ চতুর্থ দিনের খেলার প্রথম সেশনে ভালো পারফরম্যান্স করেছেন ভারতীয় বোলাররা। উমেশ যাদব দিনের শুরুতেই ফিরিয়ে দিয়েছেন সেট ব্যাটার মার্নাস লাবুশানেকে। এরপর জাদেজা ড্রেসিংরুমে ফেরত পাঠিয়েছেন সেট ক্যামেরন গ্রিনকে। তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনে বোলারদের বদলে শিরোনামে উঠে এসেছেন বিরাট কোহলি (Virat Kohli) ও শুভমান গিল (Shubman Gill)।

দুজনের ওপরেই অনেক প্রত্যাশা ছিল ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। কিন্তু গিল ও কোহলি দুজনেই হতাশ করেছেন ভারতীয় সমর্থকদের। সেট হয়েও নিজেদের উইকেট ছুঁড়ে দিয়ে এসেছিলেন দুই ফর্মে থাকা তারকাই। দ্বিতীয় ইনিংসে তাদের ব্যাটিংয়ের দিকে সকলেরই নজর থাকবে।

   

তবে তার আগে ম্যাচে ফিল্ডিং চলাকালীন নিজের জুনিয়র সতীর্থর সাথে একটি আজব ব্যবহার করলেন কোহলি। দুজনেই স্লিপে ফিল্ডিং করছিলেন এমন অবস্থায় একটি বল গিলের হাতের ফাঁক খুঁজে নিয়ে বাউন্ডারি লাইনে পৌঁছে যায়। এরপর গিল কিছুটা হতাশ হয়ে দাঁড়িয়েছিলেন। কিন্তু তাকে চাঙ্গা করতে কোহলি তার গোপনাঙ্গের দিকে আচমকাই হাত বাড়ান।

মুহূর্তের মধ্যে গিল সতর্ক হয়ে উঠে জায়গাটি হাত দিয়ে ঢেকে ফেলেন। তার প্রতিবর্ত ক্রিয়া সঠিকভাবে কাজ করে। ভারতীয় ক্রিকেটপ্রেমীরা আশা করবেন ফিল্ডিংয়ের সময়েও যেন শুভমান একইরকম সতর্ক থাকেন।

আজ ভারতীয় দলকে দিনের কোনও একটা সময় ব্যাট করতে নামতে হবে এমনটা আশা করা যায়। তাই আজ সকালে মাঠে এসেই ব্যাটিং অনুশীলন করেন কোহলি এবং গিল একইসাথে। পিচে বোলারদের জন্য এখনও কিছুটা হলেও সাহায্য রয়েছে। তার মধ্যেই পর্বতপ্রমাণ রানের বোঝা তাড়া করতে হবে ভারতকে। চতুর্থ দিনের প্রথম সেশন শেষে অজিদের স্কোর ৬ উইকেট হারিয়ে ২০১। তাদের লিড ৩৭৬ রানের।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর