সিরিয়াল ছেড়েই বিয়ের খবর ঘোষণা, চিকিৎসকের ঘরণী হতে চলেছেন ‘গাঁটছড়া’ নায়িকা

বাংলাহান্ট ডেস্ক: একের পর সিরিয়াল যেমন শুরু হচ্ছে তেমনই মাঝপথে শেষও হয়ে যাচ্ছে অনেক মেগা। একটা সিরিয়াল শেষ হলেই তার জায়গা নিচ্ছে অন্যটা। এর মধ্যেই কোনো রকমে জায়গা আঁকড়ে ধরে রেখেছে স্টার জলসার পুরনো সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gantchhora)। নতুন নতুন চরিত্রের এন্ট্রি হচ্ছে এখন এই সিরিয়ালে। এর মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)।

গাঁটছড়ায় খড়ি ওরফে শোলাঙ্কি রায় বেরিয়ে যাওয়ার পরেই বড়সড় লিপ নিয়েছিল সিরিয়ালের গল্প। নতুন নতুন একাধিক চরিত্র পা রেখেছে মেগায়। এর মধ্যে আবার শোলাঙ্কি বিদায় নেওয়ায় একজন নায়িকা খোঁজার জন্য উঠে পড়ে লেগেছেন নির্মাতারা। কিছুদিন আগেই হাঁটুর বয়সী এক মেয়ের সঙ্গে ঋদ্ধির রসায়ন তৈরির চেষ্টা করতে দেখা গিয়েছিল গাঁটছড়া নির্মাতাদের।

   

sriparna

এবার ঋদ্ধির সঙ্গে নায়িকা হিসেবে উঠে আসছে রুক্মিনী ওরফে শ্রীপর্ণার নাম। তিনিও সদ্য পা রেখেছেন গাঁটছড়ায়। এতদিন জি বাংলার ‘মুকুট’ সিরিয়ালে দেখা যেত শ্রীপর্ণাকে। কিন্তু মাঝপথেই কিছু সমস্যার জন্য সিরিয়াল ছেড়ে দিতে হয় তাঁকে। এবার চ্যানেল বদলে গাঁটছড়ায় পা রেখেছেন তিনি। সেই সঙ্গে দিয়েছেন আরো এক সুখবর।

খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা। একথা নিজেই জানিয়েছেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শ্রীপর্ণা বলেন, তাঁর মতে এটাই বিয়ে করার সঠিক সময়। চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। পাত্র অবশ্য বিনোদন জগতের নয়। তিনি পেশায় চিকিৎসক। তবে বিয়ের দিনক্ষণ এখনো স্পষ্ট ভাবে জানাননি শ্রীপর্ণা।

প্রসঙ্গত, ছোটপর্দার বেশ পরিচিত মুখ শ্রীপর্ণা। জি বাংলার নেতাজি, কড়িখেলা সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত ‘টনিক’ ছবিতেও দেখা গিয়েছে শ্রীপর্ণাকে। তাঁর অভিনয় বরাবর মন জিতেছে দর্শকদের। এবার তাঁর জীবনের নতুন ইনিংসের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর