খোঁজ মিলছে না স্বস্তিকার একমাত্র মেয়ের! পুলিশের হাতে গ্রেফতার নামী সাংবাদিক

বাংলাহান্ট ডেস্ক: রাতারাতি নিখোঁজ স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) একমাত্র মেয়ে। রাতের এক পার্টির পর থেকেই তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রাথমিক তদন্তে নাম উঠে এসেছে এক নামী সাংবাদিকের। স্বস্তিকা কন্যার নিখোঁজ হওয়ার পেছনে ওই সাংবাদিকের হাত থাকার সন্দেহে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তাঁকে।

এতদূর পড়ে চমকে গেলেন নাকি? না, ঘাবড়ানোর কোনো কারণ নেই। স্বস্তিকার একমাত্র মেয়ে নিরাপদেই রয়েছেন, সুস্থ রয়েছেন। আসলে এটা পুরোটাই ঘটেছে কাল্পনিক জগতে। স্বস্তিকার আসন্ন ওয়েব সিরিজ ‘নিখোঁজ’ এর গল্প এটা। হইচই এর সিরিজটির ট্রেলার প্রকাশ্যে এসেছে সম্প্রতি।

   

Swastika mukherjee daughter missing

সিরিজে একজন ডেপুটি পুলিশ কমিশনারের ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। তিনি একজন সিঙ্গল মাদার। তাঁর একমাত্র মেয়ে দিতিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আগের রাতে বন্ধুবান্ধবদের সঙ্গে একটি পার্টিতে গিয়েছিল সে। সেখানে উপস্থিত ছিলেন অভিযুক্ত সাংবাদিক রোমিত সেনও। ওই পার্টির পর থেকেই আর খোঁজ মিলছে না দিতির।

এদিকে রোমিতের পরনের শার্টে এবং গাড়িতে মিলেছে দিতির রক্তের দাগ। তার বন্ধুবান্ধবদের থেকে জানা গিয়েছে, রোমিত সেনের উপরে দিতির নাকি অনেকদিনের একটা ভাললাগা ছিল। ইতিমধ্যেই ওই সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে লাগাতার জেরা চালিয়ে যাচ্ছেন স্বস্তিকা। কী হয়েছে দিতির সঙ্গে?

ট্রেলারটি বেশ আগ্রহ তৈরি করেছে দর্শকদের মাঝে। এই প্রথম পুলিশের চরিত্রে স্বস্তিকা। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী বলেন, তিনি রোগা নন ঠিকই, তবে তাঁর ফিটনেস আছে। আগামী সিজনে বেশ কিছু স্পেশ্যাল অ্যাক্টিভিটি রয়েছে তাঁর। সে জন্য এখন থেকেই প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন স্বস্তিকা।

সিরিজে অভিনেত্রীর মেয়ে দিতির ভূমিকায় দেখা যাবে সোমাশ্রী ভট্টাচার্যকে। সাংবাদিক রোমিত সেনের ভূমিকায় রয়েছেন টোটা রায়চৌধুরী। এছাড়াও থাকছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, শাঁওলি চট্টোপাধ্যায়রা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর