প্রিয় সংবাদমাধ্যমই ছড়িয়েছে মিথ্যা খবর! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ বিরাট কোহলির

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে বিরাট কোহলি (Virat Kohli) কখনোই নিজের মত প্রকাশ করতে কুণ্ঠা বোধ করেন না। প্রাক্তন ভারত অধিনায়ক মাঠে হোক বা মাঠের বাইরে, সবসময় সমালোচকদের মুখের উপর জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকেন। এবারও তিনি এমনই একটি কাজ করেছেন। তবে তার লক্ষ্য এবার কোন ক্রিকেটার বা কোন ক্রীড়া বিশেষজ্ঞ নন, এবার তার লক্ষ্য জনপ্রিয় এক সংবাদ মাধ্যম।

সকলেই জানেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা আলীবাগে একটি বিশেষ জমি কিনেছেন। সম্প্রতি কিছু সংবাদ মাধ্যম জানিয়েছিল যে তারা খবর পেয়েছে যে আলীবাগের বাগানবাড়িতে একটি ক্রিকেট পিচ নির্মাণ করতে চলেছেন বিরাট কোহলি ও অনুষ্কা।

   

insta post....

কিন্তু এই খবরটিকে সম্পূর্ণ ভুয়ো খবর বলে উড়িয়ে দিয়েছেন বিরাট। নিজের সোশ্যাল মিডিয়াতে নিয়ে একটি স্টোরি পোস্ট করেছেন। তার ইনস্টাগ্রামে পোস্ট করা ওই বার্তায় বিরাট কোহলি লিখেছেন, “ছোটবেলা থেকে যে সংবাদ মাধ্যমকে অনুসরণ করে আসছি তারাও এখন মিথ্যা খবর প্রচার করছে।”

আরও পড়ুন: কোহলির নতুন টুইটে আলোড়ন! বড় সত্যি ফাঁস করলেন প্রাক্তন ভারত অধিনায়ক

কোহলি কে নিয়ে মিথ্যা খবর প্রচারের ঘটনা অবশ্য নতুন কিছু নয়? কিছুদিন আগেই ইনস্টাগ্রামে তার রোজগারের একটি তথ্য সামনে এসেছিল। সে ক্ষেত্রেও বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন এই তথ্য মিথ্যা হিসাবে। সেই পোস্টে দাবি করা হয়েছিল যে বিরাট কোহলি ইনস্টাগ্রাম থেকে ১১.৪৫ কোটি টাকা রোজগার করেন প্রতি প্রমোশনাল পোস্ট থেকে। কিন্তু সেই দাবি ছিল মিথ্যা।

আরও পড়ুন: ও পাশে দাঁড়াতো, কোহলির পক্ষ নিয়ে পরোক্ষে রোহিতকে আক্রমণ করলেন প্রাক্তন ভারতীয় পেসার!

এই মুহূর্তে এশিয়া কাপের জন্য প্রস্তুতি নিচ্ছেন বিরাট কোহলি। আগস্ট মাসের একদম শেষ থেকে আরম্ভ হবে ওই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে বিরাট কোহলি ফের একবার মাঠে ফিরবেন ওয়েস্ট ইন্ডিজ সফরের পরে। বিশ্বকাপের আগে এই এশিয়া কাপের মঞ্চ অত্যন্ত বড় প্রস্তুতিপর্ব হিসেবে গণ্য হবে ভারতীয় ক্রিকেটারদের কাছে এবং বিরাট কোহলিও তার ব্যতিক্রম নন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর