ব্রা আর শর্টস পরেই চলল উদ্দাম ফুটবল ম্যাচ! আমির কন্যা ইরার কাণ্ড দেখে অবাক নেটদুনিয়া

বাংলা হান্ট ডেস্ক : নতুন বছরে ৩ জানুয়ারি ইরা খানেকে (Ira Khan) তার পাত্র বিয়ে করতে এসেছিলেন ঘোড়ায় চেপে নয়। তিনি এসেছিলেন জগিং করে। উদয়পুরে ইরা খানের বিয়ের আয়োজন করা হয়েছিল। ১০ জানুয়ারি উদয়পুরে (Udaipur) গাঁটছড়া বাঁধেন তারা। কিন্তু বিয়ের দিন কী এমন পরে ছিলেন তারা দুজনে?

যদিও এনাদের আলাপ ২০২০ সালে হয়েছিল। তারপর কিছু বছর তারা চুটিয়ে প্রেম করেছেন। ৩ জানুয়ারি আইনি মতে বিয়ে করেন তারা। আর এখন তাদের চলছে নানান সামাজিক অনুষ্ঠান। যার ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) রীতিমতো ভাইরাল (Viral) হচ্ছে।

আইনি মতে বিয়ের দিন ইরা এবং নূপুর (Nupur Shikhare) দুজনেই তাদের পোশাকেই চমকে দিয়ে ছিলেন সকলকে। সেখানে নূপুর পরেছিল শর্টস আর গেঞ্জি, আর ইরা পড়েছিল ব্লাউজ আর প্যান্ট। তারা সেদিন যেমনি ড্রেস পরুক না কেন, সঙ্গীতের দিন বেশ সুন্দর করে সেজে ছিলেন দুজনেই। যেখানে ইরা পরেছিল নীল গর্জাস এমব্রয়ডারি করা লেহেঙ্গার সঙ্গে লাল রঙের ‘হুডওয়ালা কেপ’। আবার নূপুর শিখর পরেছিল কালো গর্জাস স্যুট ও ধূসর ব্লেজার। তাদের অনুষ্ঠানটিতে দুজনকে হাতে হাত রেখে প্রবেশ করতে দেখা যায়। আর তাদের প্রবেশের সময় বাজানো হয়েছিল ‘আফরিন আফরিন’ (Afreen Afreen) গানটি।

এখানেই শেষ না, বিয়ের আগের অনুষ্ঠানে ইরা সকলকে চমকে দিয়ে ছিল। তারা দুই দম্পতি সকল অথিতিদের সঙ্গে ফুটবল ম্যাচ খেলেছিল। এই ম্যাচের ছবি ইরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, ‘কনে গেম নিয়ে আসছেন’। আর এই খেলাতে আমির কন্যা ইরা কে স্পোর্টস ব্রা পরে দেখা গেছে। এমনকি তার পাত্র নূপুরকেও সেখানে জগার্স পরে খালি গায়ে খেলতে দেখা গেছে।

)))))

এনাদের বিয়ের অনুষ্ঠানের নানান ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাদের সকলের সাথে মেহেন্দি লাগানো থেকে শুরু করে, রাজস্থানের (Rajasthan) শিল্পীদের সাথে আমিরের নাচ এবং নতুন বরের লুঙ্গি ডান্স এর মতো রয়েছে নানান সব মজাদার মুহূর্ত।


সম্পর্কিত খবর