বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত খাকুড়দা,মাথা ফাটল দুই দলের দুই কর্মীর

BanglaHunt ,পশ্চিম মেদিনীপুর:বুধবার রাত্রে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার অন্তর্গত ১৬ নং হেমচন্দ্র কানুনগো অঞ্চলের গুড়দলা গ্রাম।বিজেপির নির্বাচনী প্রচার ও খাওয়া-দাওয়ার অনুষ্ঠানে এসে রড লাঠি নিয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।যদিও পাল্টা দাবি বিজেপির আক্রমনে আহত হয়েছে তৃণমূল দলের কর্মী।আহত অবস্থায় বিজেপি কর্মী কালিপদ আদক(৪৫)কে বেলদা গ্রামীণ হাসপাতালে আনা হয়।

মাথায় গভীর ক্ষত থাকায় অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।অপরদিকে তৃণমূলের অভিযোগ তৃণমূলের কর্মী সমর্থক প্রচার শেষ করে বাড়ি ফেরার সময় তাদের উপর অতর্কিত হামলা চালায় বিজেপি।আহত অবস্থায় তৃণমূল কর্মী বিকাশ সিং(৩৬) ভর্তি বেলদা গ্রামীণ হাসপাতালে।জানা গিয়েছে গুড়দলার পাশের গ্রাম কাশিয়া থেকে শুরু হয় বচসা,বচসায় জড়িয়ে পড়ে দুই দলের সমর্থকেরা। বিজেপির অভিযোগ সেখানেও হামলা চালায় তৃণমূল।

a790b d58ed644 5488 47bd a981 e6325b1f0b09রড লাঠি বাঁস দিয়ে আক্রমন করে বলে অভিযোগ বিজেপির।তারপর গুড়দলাতে বিজেপির কর্মী বৈঠকে আক্রমন চালায় তৃণমূল।বিজেপি করার কারণে তাদের মারধর করে বলে দাবি বিজেপির।ঘটনায় উভয় পক্ষের প্রায় পাঁচজন আহত।ঘটনাস্থলে পৌঁছায় বেলদা থানার পুলিশ।উভয় দলের পক্ষ থেকে বেলদা থানায় মৌখিক অভিযোগ জানানো হয়েছে।তদন্তে পুলিশ।

সম্পর্কিত খবর