‘আমার সঙ্গে একটা ছবি তুলবে কাঞ্চনদা?’ অরিজিতের আবদারে হতভম্ব অভিনেতা, ভেবেছিলেন…

বাংলাহান্ট ডেস্ক : এ যুগের সুরসম্রাট বলা হয়ে থাকে অরিজিৎ সিংকে (Arijit Singh)। মুর্শিদাবাদের এক অখ্যাত মফস্বল এলাকার ছেলে আজ দাঁতিয়ে বেড়াচ্ছে গোটা বিশ্ব। তাঁরাসুরের জাদুতে মুগ্ধ ৮ থেকে ৮০ সবাই। গতকাল ছিল অরিজিৎ সিং এর জন্মদিন। পরিচিত আর পাঁচজনের মতো ধুমধাম করে জন্মদিন সেলিব্রেট করতে ভালোবাসেন না।

ব্যক্তিগত জীবনে অত্যন্ত সাদামাটা এই গায়ক। তবে অরিজিতের জন্মদিনে কিছু সুখস্মৃতি মনে করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালিত ‘লড়াই’ ছবির কাজ চলাকালীন আলাপ হয় কাঞ্চন ও অরিজিতের। পরমব্রতর বাড়িতেই অরিজিতের সাথে প্রথম সাক্ষাৎ কাঞ্চনের।

আরোও পড়ুন : কলকাতা মেট্রোয় নিয়োগ, মিলবে ভালো বেতনও! কীভাবে করবেন আবেদন? রইল পদ্ধতি

যে অরিজিতের সাথে একটা সেলফি তোলার জন্য লক্ষ লক্ষ মানুষ মুখিয়ে থাকেন, সেই অরিজিৎ পরমব্রতর বাড়িতে নিজেই সেলফি তুলতে চেয়েছিলেন কাঞ্চনের সাথে। কাঞ্চন একটি সংবাদমাধ্যমকে জানান, ‘আমি তো অবাক! প্রথমে ভাবছিলাম ইয়ার্কি করছে নাকি! পরে যখন সত্যি মাকে ফোন ধরিয়ে দিল, মনে হল কোনও সাদামাঠা ছেলে তার মায়ের সঙ্গে আমার যোগাযোগ করিয়ে দিতে চাইছে।’

আরোও পড়ুন : ভোটে দাঁড়াতেই কপাল খুলল রচনার, মিলল সুখবর! খুশিতে লাফাচ্ছেন দিদি নাম্বার ওয়ান

আসলে ছবি তোলার পর্ব মিটতে অরিজিৎ (Arijit Singh) তাঁর মায়ের সাথে দেখা করার জন্য কাঞ্চনকে অনুরোধ করেন। বছরখানেক আগে চলচ্চিত্র উৎসবে শেষবার দেখা হয়েছিল অরিজিৎ ও কাঞ্চনের। সেখানেও অরিজিৎ কাঞ্চনের সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

ARTYIO 1714050600529 1714050606280

গতকাল অরিজিৎ সিং-এর জন্মদিনে টলিউডের একাধিক ব্যক্তিত্ব শুভেচ্ছা জানিয়েছেন। মুর্শিদাবাদের আরও এক কৃতি সন্তান মীর নিজের ফেসবুক পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন অরিজিৎকে। এছাড়াও রূপম ইসলাম শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। রুপম ইসলাম লেখেন,  ‘ভাল থেকো। সুস্থ থেকো।’


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর