পর্ণার স্মৃতি হারানোর গল্পে টপার নিম ফুলের মধু! দ্বিতীয় স্থানে রইল কে? নয়া চমক TRP লিস্টে

বাংলাহান্ট ডেস্ক : পর্ণার স্মৃতি হারিয়ে যাওয়ার গল্প যে দর্শকদের মনে ধরেছে তার প্রমাণ টিআরপি তালিকা। তাতেই সুপার হিট নিম ফুলের মধু। ছাদ থেকে পড়ে গিয়ে গত দোষ বছরের সমস্ত স্মৃতি ভুলে গিয়েছে পর্ণা। মেয়ে পুঁটি, স্বামী সৃজন সহ তাঁর বিয়ের কোন কথাই আর মনে নেই। এখন সে নিজেকে কলেজের প্রথম বর্ষের ছাত্রী ভাবছে। ওদিকে বউয়ের মন পেতে নতুন করে নানান ফন্দি আটছে সৃজন। তাইতো আবারো ৭.৩ পেয়ে এই সপ্তাহের টিআরপি টপার জি বাংলার নিম ফুলের মধু।

৬.৮ পেয়ে দ্বিতীয় স্থান দখল করেছে ফুলকি। তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে গীতা এলএলবি আর কথা। দুই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৬। চতুর্থ স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে। অন্যদিকে বর্তমানে বেশ খারাপ অবস্থায় রয়েছে জগদ্ধাত্রী। এক সময়কার টিআরপি টপার জগধাত্রী বর্তমানে রয়েছে ৫ নম্বরে। এবার দেখে নেওয়া যাক টিআরপি (Television Rating Point) তালিকায় প্রথম দশে রইলো কারা…

   

আরোও পড়ুন : এবার হু হু করে নামবে তেলের দাম! মাস্টারস্ট্রোক আম্বানির, চুক্তি করলেন আমেরিকার ‘শত্রু’র সাথেই

প্রথম: নিম ফুলের মধু (৭.৩)

দ্বিতীয়: ফুলকি (৬.৮)

তৃতীয়: কথা/ গীতা এলএলবি (৬.৬)

চতুর্থ: কোন গোপনে মন ভেসেছে (৬.৩)

পঞ্চম: জগদ্ধাত্রী (৬.১)

ষষ্ঠ: অনুরাগের ছোঁয়া (৫.৫)

সপ্তম: বঁধূয়া (৫.৪)

অষ্টম: জল থই থই ভালোবাসা (৫.১)

নবম: রোশনাই (৪.৫)

দশম: আলোর কোলে/ মিঠিঝোরা (৪.৩)

আরোও পড়ুন : মেরে ফাটিয়ে দিল মহিলা পঞ্চায়েত প্রধানের নাক! তৃণমূল বনাম তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত আমডাঙা

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য ফিরে আসার পর থেকে টিআরপি তালিকায় ভালো ফল করেছে এই ধারাবাহিক। ৫.৫ নম্বর পেয়ে ছয় নম্বরে জায়গা করে নিয়েছে অনুরাগের ছোঁয়া। ওদিকে কার কাছে কই মনের কথায় শিমুল আর পরাগের সুখী দাম্পত্য যে মনে ধরে নি দর্শকদের তা বোঝাই যাচ্ছে।

trp list 2023 week 31 barc bangla serial latest weekly rating chart sixteen nine

স্টার জলসার বঁধুয়া ধারাবাহিক সেরা দশে স্থান পেল। ৫.৪ রেটিং পেয়ে সাত নম্বরে রয়েছে পেখম আবিরের ভালোবাসার গল্প। ওদিকে নতুন শুরু হওয়া মেগা ধারাবাহিক রোশনাই এর অবস্থাও বেশ বেহাল। নয় নম্বরে রয়েছে এই ধারাবাহিক। দশম স্থানে রইল আলোর কোলে আর মিঠিঝোরা। ওদিকে নতুন ধারাবাহিক যোগমায়া-র রেটিং মাত্র ২.৪।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর