ভোটে জিতে পৈশাচিক আনন্দ! ছাগলের গায়ে BJP নেতার ছবি লাগিয়ে নৃশংসভাবে কাটা হল গলা, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: ইতিমধ্যেই লোকসভা নির্বাচনের (Lok Sabha Election) ফলাফল সামনে এসেছে। যেখান থেকে এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে তৃতীয়বারের মতো সরকার গঠন করতে চলেছে NDA (National Democratic Alliance)। ঠিক এই আবহেই এবার একটি চাঞ্চল্যকর ভিডিও সামনে এসেছে। যেটি তুমুল ভাইরাল (Viral) হওয়ার সুবাদে উঠে এসেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

শুধু তাই নয়, BJP-র তরফের সামনে আনা ওই ভিডিওটিতে একটি নৃশংস দৃশ্য ফুটে উঠেছে। যেখানে দেখা গিয়েছে যে কিছুজন ব্যক্তি প্রকাশ্যেই নৃশংসভাবে ছাগলের গলা কেটে ভোট জয়ের আনন্দ উদযাপন করছে। এমতাবস্থায়, বিরোধী ইন্ডিয়া জোটে অন্তর্ভুক্ত DMK সমর্থকরা ছাগলের মুখে বিজেপি নেতার ছবি লাগিয়ে এই কাজ করেছে বলে অভিযোগ উঠেছে।

   

কি দেখা গিয়েছে ভাইরাল ভিডিওতে: মূলত, BJP-র আইটি প্রধান অমিত মালব্য একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, “BJP নেতা আন্নামালাইয়ের ছবি লাগিয়ে দিনে দুপুরে প্রকাশ্যে একটি ছাগলকে হত্যা করা হয়েছে। আন্নামালাইয়ের রাজনৈতিক বিরোধীরা এভাবেই তামিলনাড়ুতে DMK-র ‘জয়’ উদযাপন করেছে।” পাশাপাশি, তিনি এই সামগ্রিক বিষয়টিকে “পৈশাচিক” হিসেবে বিবেচিত করেছেন। তিনি আরও লিখেছেন, “যদি সনাতন বিরোধী ইন্ডিয়া জোট ক্ষমতায় আসে, তাহলে তারা এভাবে হিন্দুদের হত্যা করবে।”

আরও পড়ুন: জানলে হবে না বিশ্বাস! ৮৫ বছরের ইতিহাসে প্রথমবার এই নজির গড়ল CRPF

মালব্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আরও লিখেছেন “প্রাথমিক তথ্য অনুযায়ী ২০২৪ সালের নির্বাচনে ৪ জন মুসলিমের মধ্যে ৩ জন কংগ্রেস জোটকে ভোট দিয়েছে। যা ২০১৯ সালে ছিল ৪ জনের মধ্যে ২ জন। এখন কংগ্রেস নতুন মুসলিম লীগ। যতক্ষণ না তারা SC/ST/OBC-দের সংরক্ষণ নিয়ে তা মুসলমানদের মধ্যে বিতরণ না করে ততক্ষণ পর্যন্ত তারা থামবে না। যেকোনও মূল্যে তাদের থামাতে হবে।”

আরও পড়ুন: রয়েছে জেলে! খালিস্তানি সমর্থক অমৃতপালের নির্বাচনে জয়ের পর গ্রামে শুরু অখন্ড পাঠ

লোকসভার ফলাফল: এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, গত মঙ্গলবার ঘোষিত ফলাফলে DMK ২২ টি আসন পেয়েছে। যেখানে রাজ্যে কংগ্রেস জিতেছে ৯ টি আসন। বিজেপি তামিলনাড়ুতে কোনো আসনে জিততে পারেনি এবং রাজ্য সভাপতি কে আন্নামালাইকে কোয়েম্বাটোর আসন থেকে DMK নেতা গণপতি রাজকুমার পির কাছে পরাজয়ের মুখোমুখি হতে হয়। ইন্ডিয়া জোটের দলগুলি রাজ্যে একসঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। এদিকে, ৫৪৩ টির মধ্যে NDA পেয়েছে ২৯৩ টি আসন। যেখানে বিরোধী ইন্ডিয়া জোট জিতেছে ২৩৪ টি আসন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর