বলিউড টপকে টলিউডে এল আম্বানি পুত্রের বিয়ের কার্ড! বাংলা থেকে নিমন্ত্রণ পেলেন ‘এই’ নায়িকা

বাংলাহান্ট ডেস্ক : মুকেশ আম্বানির (Mukesh Ambani) কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Marchant) সঙ্গীত অনুষ্ঠানে রীতিমত তারকাদের ঢল নেমেছে। বলিউডের অভিনেতা অভিনেত্রীরা যেরকম রয়েছেন, তেমন রয়েছেন ক্রিকেটাররা এবং তাদের পরিবার। রনবীর কাপুর থেকে শুরু করে জাহ্নবী কাপুর, সারা আলি খান, সলমন খান সহ কে না আসেননি।

টলিপাড়ার রাইমাকে (Raima Sen) নিমন্ত্রণ অনন্তর বিয়েতে

এমনকি বিদেশ থেকে গান গাওয়ার জন্য এসেছেন হলিডের জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার। সব মিলিয়ে বলতে গিয়ে রীতিমত রাজকীয় আয়োজন হয়েছে বিয়েতে। তবে আম্বানি পরিবারের বিয়েতে একেবারেই কি ব্রাত্য টলিউড? প্রশ্ন উঠেছিল এমনটাই। না, এইতো হলিউড হিরোইনের কাছে এসে পৌঁছে গিয়েছে আম্বানি পুত্রের বিয়ের কার্ড। এবার নিজেই জানালেন সেকথা।

আরোও পড়ুন : ভারতীয় সেনাবাহিনীতে অফিসার হওয়ার সুযোগ! পরীক্ষা ছাড়াই মিলবে চাকরি, বেতন ৮৫,০০০ টাকা

তবে মনে রাখা ভালো, তিনি কিন্তু শুধুমাত্র টলিউডের নায়িকা নন। বলিউডেও চুটিয়ে কাজ করেছেন তিনি। বলুন তো কার কথা বলছি? অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। আগামী ১৪ জুলাই আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের মঙ্গল উৎসব অর্থাৎ রিসেপশনের আয়োজন করা হয়েছে জিও ওয়ার্ল্ড সেন্টারে। সব মিলিয়ে বলতে গেলে সেই দিন চাঁদের হাট বসবে সেখানে।

Raima

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের রিসেপশনে উপস্থিত হবেন রাইমা সেন (Raima Sen)। আম্বানি পরিবারের পক্ষ থেকে পাঠানো আমন্ত্রণপত্র শেয়ার করেছেন অভিনেত্রী। রাজকীয় কার্ডে ড্রেস কোড উল্লেখ করা হয়েছে। রাইমা (Raima Sen) জানিয়েছেন তিনি অবশ্যই বিয়ে বাড়ি যাবেন। পাশাপাশি সেখানে গিয়ে তাঁর কেমন অভিজ্ঞতা হলো, তাও সকলের সঙ্গে ভাগ করে নেবেন তিনি।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর